|

অপরাধ বার্তায় সংবাদ প্রকাশের পর অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লা বরখাস্ত

প্রকাশিতঃ ১২:৪৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২১, ২০২০

নারী শিক্ষককে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহ গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লাকে সাময়িক বরখাস্ত করেছে কারিগরি শিক্ষা বিভাগ। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্তও শুরু হয়েছে।

প্রতিষ্ঠানের এক খণ্ডকালীন শিক্ষককে একাধিকবার যৌন হয়রানির অভিযোগে গত ১৭ সেপ্টেম্বর বাংলাদেশ কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব জনাব মোঃ আমিনুল ইসলাম খান এক অফিস আদেশে আলী আহাম্মদ মোল্লাকে সাময়িক বরখাস্ত করেন। এবং একই বিভাগের উপসচিব রহিমা আক্তার স্বাক্ষরিত অন্য আদেশে পুলিশকে আলী আহাম্মদ মোল্লাকে গ্রেফতারের অনুমতি দিয়েছেন।

উল্লেখ্য, গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের মেকানিক্যাল বিভাগের খণ্ডকালীন শিক্ষিকাকে যৌন হয়রানির অভিযোগে গত ২৭ আগস্ট ২০২০ ঐ শিক্ষিকা বাদী হয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলী আহাম্মদ মোল্লার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ নং ধারায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৭।

এনিয়ে ৭১ টিভি, দৈনিক জনকণ্ঠ, দৈনিক যুগান্তর, দৈনিক সবুজ, দৈনিক তৃতীয় মাত্রা, অনলাইন পত্রিকা কালের বাংলাদেশ, অপরাধ বার্তা, গৌরীপুর নিউজসহ বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হয়।

এছাড়াও প্রতিষ্ঠানে আলী আহাম্মদ মোল্লার স্বেচ্ছাচারিতা, অনিয়ম-দুর্নীতি নিয়ে ধারাবাহিক সংবাদ প্রকাশ হয় দৈনিক সবুজ পত্রিকা, কালের বাংলাদেশ ও অপরাধ বার্তা ডটকমে।

দেখা হয়েছে: 190
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪