fbpx

|

অপেক্ষায় আছি একটি বেজোড় রাতের আশায়-এমপি মাদানী

প্রকাশিতঃ ১২:২৫ পূর্বাহ্ন | মে ২২, ২০২০

অপেক্ষায় আছি একটি বেজোড় রাতের আশায়-এমপি মাদানী

মোঃ কামাল, ময়মনসিংহঃ অপেক্ষায় আছেন এমপি মাদানী একটি বেজোড় রাতের আশায়, দু’হাত তুলে শবে কদরের রাতে কান্না করবেন দেশবাসীর জন্য। যেন এই মহামারি থেকে দ্রুতই পরিত্রাণ পায় এদেশের সকল মানুষ। তিনি হলেন ত্রিশালের মাননীয় সংসদ আলহাজ্ব রুহুল আমীন মাদানী এমপি।

প্রায় ৬ মাস যাবৎ বিশ্বটাকে লন্ডভন্ড করে রেখেছে করোনা। বাংলাদেশও ২ মাস যাবৎ সকল কিছুই বন্ধ জরুরী সেবা ব্যাতীত। সারাবিশ্বে প্রায় ৫০ লক্ষ আক্রান্ত আর মৃতের সংখ্যার ছাড়িয়েছে ৩ লক্ষ। বাংলাদেশেও আক্রান্তের সংখ্যা প্রায় ৩০ হাজার আর মৃত প্রায় ৪ শতাধিক। ধর্য্য ধরে যদি আমরা এই করোনা মোকাবেলা করতে পারি তাহলে এই সংকট কাটিয়ে উঠতে বেশি সময় লাগবে না, আর যদি আমরা হাট-বাজার, ত্রাণের জন্য এদিক সেদিক ছুটাছুটি করি তবে ঈদের পর হবে ভয়াবহ পরিস্থিতি।

সংকট! মহা সংকটের পথে আজ বিশ্ব, এ থেকে মুক্তি পাওয়ার একমাত্র পথ আল্লাহর রহমত। তাই দুনিয়ার মানুষ যখন ব্যার্থ করোনার ঔষধ আবিষ্কার করতে ঠিক তখনই জাতীয় সংসদের ত্রিশাল ৭ আসনের মাননীয় এমপি আলহাজ্ব রুহুল আমিন মাদানীর একমাত্র ভরসা আল্লাহর উপরেই ছেড়ে দিয়েছেন এই মহামারী থেকে মুক্তি পাওযার জন্য।

যেমনটি ইতালীর প্রাধানমন্ত্রী সকল চেষ্টা ব্যর্থ হওয়ার পর আকাশের দিকে চেয়ে থাকতে বলেছিলেন, আকাশই একমাত্র ভরসা। অর্থাৎ তিনিও উপর ওয়ালার উপর বিশ্বাস রাখতে বলেছিলেন। বিপদ আসবেই, তাকে মোকাবেলাও করতে হবে, এটাই স্বাভাবিক।

তারই লক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই মহা সংকটে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওঃ রুহুল আমীন মাদানী এমপি, মাননীয় প্রধানমন্ত্রী দূর্যোগ এবং ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত খাদ্য পৌছে দিচ্ছেন ত্রিশালের অসহায় ও কর্মহারা মানুষের মাঝে। এ যাবত এখনও সংবাদ আসেনি তার কাছে যে, একটি মানুষ না খেয়ে আছে।

এছাড়াও তার সুযোগ্য সন্তান ত্রিশাল উপজেলার ছাত্রলীগের সভাপতি হাসান মাহামুদ তার সংগঠনের কর্মীদের নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন ত্রাণ সামগ্রী বিতরণের জন্য। এ ব্যাপারে মাননীয় এমপির সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান, আমার আসনে আমি প্রকাশ্যে এবং গোপনে মনিটরিং টিম গঠন করেছি। সঠিক ভাবে ত্রাণ সামগ্রী বিতরণ হচ্ছে কিনা তা খতিয়ে দেখার জন্য।

যদি কোন লোক আমার ও আমার দলীয় লোকদের অজান্তে ত্রাণ সামগ্রী না পেয়ে থাকেন তবে সরাসরি আমার কাছে আসবেন। কিন্তু মিথ্যার আশায় নিয়ে কোন ধরনের অপপ্রচার যেন না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এ প্রতিবেদকের সাথে আরও বলেন, আমার ত্রাণ সামগ্রী বিতরণে কোন ভূল ত্রুটি হলে আপনারা ধরিয়ে দিবেন এবং সঠিক দিক নির্দেশনা দিলে আমি খুশি হবো। সেই সাথে তিনি আরও বলেন, দোয়া করি আপনাদের জন্য, আপনরাও মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসীর জন্য দোয়া করবেন।

দেখা হয়েছে: 435
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪