fbpx

|

অবহেলায় তানোর এক্সচেঞ্জ অফিসে আগুন

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | ডিসেম্বর ০২, ২০২২

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরে অযত্ন অবহেলার কারনে ডিজিটাল এক্সচেঞ্জ অফিসে আগুন লাগার ঘটনা ঘটেছে। সংবাদ পেয়ে পার্শ্বেই ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রন করেন। শুক্রবার দুপুর ১২ টাকার দিকে আগুন লাগার ঘটনাটি ঘটে।

আগুনের ফুলকি ছড়িয়ে পড়ার আগেই নিয়ন্ত্রন হয়, নচেৎ সরকারী টেলিফোন যন্ত্রগুলো বিকল সহ হতাহতেরও ঘটনা ঘটতে পারত। অযত্ন অবহেলার কারনেই বিদ্যুৎ সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে নিশ্চিত করেন প্রত্যাক্ষদর্শীরা।

তারা জানান, বিদ্যুৎ সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। সংবাদ পাওয়ার সাথে সাথেই এসে ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রন করা হয়। পাকা ভবনের দুই তলা ঘরের মেশিনে আগুন লেগেছিল। ক্ষতি বলতে একটি প্যাছ কোর্ট তার পুড়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, থানা মোড়ের পশ্চিমে সাব রেজিস্ট্রি অফিসের কয়েক গজ পশ্চিমে, মুল রাস্তার উত্তরে অবস্থিত ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ অফিস। সেখানে সহিদুল্লাহ নামের লাইনম্যান একজন পরিবার নিয়ে বসবাস করেন।

কিন্তু প্রচুর অযত্ন অবহেলায় পড়ে থাকে অফিসের যাবতীয় মেশিনগুলো। এক সময় দেশ ও দেশের বাহিরে যোগাযোগের একমাত্র ভরসা ছিল ডিজিটাল টেলিফোন অফিস টি। কিন্তু কালের বিবর্তনে হারিয়ে গেছে সবকিছু। কোন যত্ন নেই, তদারকি নেই, এজন্য সবকিছুই অকেজ হয়ে পড়েছে। যার কারনেই আগুন লেগেছে।

লাইন ম্যান সহিদুল্লাহ আমি বাজারে ছিলাম, ধোয়া দেখতে পেয়ে আমার স্ত্রী ফোন করেন। আমি সাথে সাথে ফায়ার সার্ভিস কে ফোন করি। তারা দ্রুত এসে আগুন নিয়ন্ত্রন করেন। লাইন সচল আছে। শুধু মাত্র প্যাছ কোর্ট নষ্ট হয়েছে।

দেখা হয়েছে: 49
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!