|

আগৈলঝাড়ায় ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদকসেবী ও ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৯

আগৈলঝাড়ায় ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদকসেবী ও ব্যবসায়ী গ্রেফতার

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় ইয়াবা গাঁজাসহ ৬ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

থানাসূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আগৈলঝাড়া থানার এসআই নাসির উদ্দিন ও এসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার পশ্চিম সুজনকাঠি গ্রামের আকন ভিলায় অভিযান চালিয়ে মৃত মোফাজ্জল হোসেন আকনের ছেলে মশিউর রহমান আকন (২৮), একই গ্রামের মৃত সুশীল বিশ্বাসের ছেলে শোভন বিশ্বাস টুকু (২৫), তাদের মাদক ব্যবসায়ী বন্ধু বরিশালের কোতোয়ালী থানার নবগ্রাম রোডের বাসিন্দা মৃত কুদ্দুস আকনের ছেলে রেজোয়ান আহম্মেদ সরল (২৩), মৃত রুস্তম সিকদারের ছেলে সজল সিকদার মিরাজ (২১), মৃত জাহাঙ্গীর হাওলাদারের ছেলে আমিন হাওলাদার (২৬) ও শফিকুল ইসলামের ছেলে মশিউর রহমান বাবু (২৬) কে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করে পুলিশ। রাতেই এসআই নাসির উদ্দিন বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। যার নং- ১২ (২০-০৪-১৯)। গ্রেফতারকৃতদের শনিবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 213
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪