fbpx

|

আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ন | অক্টোবর ০৬, ২০১৯

আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শিশু শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সপ্তমী পূজার দিন শনিবার বিকেলে আগৈলঝাড়ার গৈলা গ্রামে দাসের বাড়ি পূজা কমিটির আয়োজনে বিশিষ্ট কলামিস্ট ও সমকালের সাবেক উপ-সম্পাদক মুক্তিযোদ্ধা অজয় দাশগুপ্ত’র বাড়ির দুর্গামন্দির আঙ্গিনায় উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের তিন শতাধিক শিশু শিক্ষার্থীদের অংশগ্রহণে দু’টি গ্রুপে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে বিজয়ীসহ সকল প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ডীন নিছার হোসেন, বিটিভির সাবেক কার্টুনিস্ট আ. মান্নান ও বিশিষ্ট কাটুনিস্ট রফিকুন্নবী (রনবী), প্রকৌশলী মঈনুল হোসেন, ঢাকা শিল্পকলা একাডেমীর চারুকলা বিভাগের পরিচালক মুনিরুজ্জামান, আমিনুল ইসলাম লিটু, লেখক ও গবেষক ইমরান উজ জামান, শিল্পী কোহিনুর আবেদীন, সামিয়া নাফিজ, চট্টগ্রাম রেলওয়ের উপদেষ্টা নন্দ দুলাল দাস।

অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক মুক্তিযোদ্ধা দাশগুপ্ত অসীম কুমার, সুপ্রিম কোর্টের ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ্যাড. অমিত দাশগুপ্ত, বরিশাল শিক্ষক সমিতির একাংশের সভাপতি মুক্তিযোদ্ধা দাশগুপ্ত আশীষ কুমার, মুক্তিযোদ্ধা সিরাজুল হক সরদার, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, সাবেক চেয়ারম্যান আবুল হোসেন লাল্টুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিযোগিতায় ‘এ’ গ্রুপে বিজয়ীরা হলো পর্যায়ক্রমে অপরাজিতা মন্ডল, শুভময় ঘোষ ও শাহরিয়ার রহমান অয়ন এবং ‘বি’ গ্রুপে মনি সরকার, জুবিয়ান হোসেন শাওন ও অর্ঘ্য ভদ্র।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!