|

আগৈলঝাড়ায় বাজারের ব্যাগে নবজাতকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৯:০০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৩, ২০১৯

নবজাতক উদ্ধার

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় পরিত্যক্ত বাজারের ব্যাগে অজ্ঞাত নবজাতকের লাশ উদ্ধারের ৫ মাস পরে পোস্টমর্টেম রিপোর্ট পেয়ে থানায় শুক্রবার রাতে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন থানার এসআই জসীম উদ্দিন।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, গত বছর ১৭ আগস্ট রাত নয়টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলার কুয়াতিয়ারপাড় বাইপাস এলাকায় বন্ধ থাকা মা ক্লিনিকের পার্শ্ববর্তি এলাকা থেকে প্লাস্টিকের বাজারের ব্যাগে ভরা অজ্ঞাত এক নবজাতক পুত্র সন্তানের লাশ উদ্ধার করে পুলিশ।

নবজাতক উদ্ধারের ঘটনায় ওই ক্লিনিকের স্থানীয় নাইটগার্ড মলয় বাদী হয়ে থানায় অপমৃত্যু মামলা দায়ের করে, নং- ১৬ (১৭-০৮-২০১৮)। পুলিশ নবজাতকের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করলে পোস্টমর্টেম রিপোর্টে ‘মাথায় আঘাতজনিত কারণ’ মৃত্যুর কারণ উল্লেখ করা হয়।

ওই রিপোর্ট হাতে পাবার পরেই অজ্ঞাতনামা আসামী করে অপমৃত্যু মামলার তদতন্তকারী কর্মকর্তা এসআই জসীম উদ্দিন থানায় হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং- ৭ (২২-০২-২০১৯)। এব্যাপারে তদন্ত সাপেক্ষে দোষীদের খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 270
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪