fbpx

|

আটোয়ারীতে বাস চাপায় শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ৮:৩২ অপরাহ্ন | জুন ১০, ২০২১

সড়ক দূর্ঘটনায় লালমনিরহাটের এক যুবক নিহত

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে চলন্ত বাসের চাকায় পৃষ্ট হয়ে মিতু আকতার (৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে । মর্মান্তিক মৃত্যূর এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে উপজেলার আটোয়ারী-পঞ্চগড় সড়কের ধামোর জুগিকাটা এলাকায়।

প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শীরা জানান, জুগিকাটা গুচ্ছ গ্রামের দিনমুজুর নুর জামানের ৫ বছর বয়সী শিশু কন্যা মিতু আকতার প্রতিবেশী সমবয়সী কয়েকজন শিশুর সাথে রাস্তার ধারে খেলছিল।

এসময় আটোয়ারী হতে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি মিনিবাস ওই এলাকায় পৌছলে খেলার ছলে মিতু আকস্মিকভাবে দৌড় দিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করলে বাসের চাকায় পৃষ্ট হয় এবং ঘটনাস্থলেই মিতুর মর্মান্তিক মৃত্যু ঘটে। অবুঝ শিশু মিতুকে চাপা দিয়ে বাসটি দ্রুতগতিতে পালিয়ে যায়।

এব্যাপারে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মঞ্জু ও আটোয়ারী থানার ওসি (তদন্ত) দুলাল উদ্দীন চলন্ত বাসের চাপায় শিশু মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, এব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না করায় মামলা হয়নি।

দেখা হয়েছে: 126
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
আলী আরিফ সরকার রিজু
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪