|

আটোয়ারী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৩৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০২০

আটোয়ারীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ আটোয়ারীতে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ ফেব্রæয়ারি) সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

সভায় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উপর গুরুত্বারোপ করে উপদেষ্টার বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সাইফুজ্জামান বিপ্লব, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও বিজিবি প্রতিনিধি সহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভায় উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে দাবী করা হয়। তবে সভায় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল ইসলাম বলেন, তাঁর বাড়ি সংলগ্ন ( পাশের বাড়িতে) শাহরিয়ার সজল নামের একজন বায়োফ্লক পদ্ধতিতে বাড়ির আঙ্গিনায় মাছ চাষ করছে। এতে উচ্চ ক্ষমতাসম্পন্ন জেনারেটর ব্যবহারের কারনে শব্দ দুষন হচ্ছে। শব্দ দুষনের ফলে তিনি সহ পরিবারের লোকজন অসুস্থ হয়ে পড়েছে।

তিনি আরো বলেন, শব্দ দৃষনের কথা সজলদের বলতে গেলে তারা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সহ পরিবারের লোকজনকে অকথ্য ও অশালীন ভাষায় গালিগালাজ করে। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার আমলে নিয়েছেন বলে উল্লেখ করেন। সভায় উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ হাটের সরকারি গণশৌচাগারটি জনৈক আলহাজ্ব গোলাম মোস্তফা ভেঙ্গে দেওয়ায় বাজারের কিছু ব্যবসায়ী তার বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ করার কথাও উল্লেখ করা হয়।

সভায় মাদক, বাল্য বিবাহ, ভিক্ষুক পুনর্বাসন, করোনা ভাইরাস সম্পর্কে ব্যাপক আলোচনা সহ সিদ্ধান্ত গ্রহন করা হয়। কমিটির সভাপতি বলেন, সবার সহযোগিতায় মুজিব বর্ষে আটোয়ারী উপজেলাকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা করা হবে।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইচবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪