fbpx

|

আদালত চত্বর থেকে হাতকড়া ভেঙে আসামি পালায়ন

প্রকাশিতঃ ৬:৫৮ অপরাহ্ন | অক্টোবর ১৬, ২০২২

আদালত চত্বর থেকে হাতকড়া ভেঙে আসামি পালায়ন

অনলাইন বার্তাঃ চুয়াডাঙ্গা কোর্ট চত্বর থেকে হাতকড়া ভেঙে ডাকাতি মামলার এক আসামি পালিয়েছে। রোববার বেলা ১১টার দিকে জেলা জজ আদালত চত্বরে এ ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া আজিজুল হক গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার জলিরপুর গ্রামের ফজল শেখের ছেলে। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানার একটি ডাকাতি মামলার আসামি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা জেলা কারাগার থেকে প্রিজনভ্যানে আজিজুলসহ কয়েকজনকে আদালতে আনে পুলিশ। জেলা জজ আদালত চত্বরে প্রিজনভ্যান থেকে কোর্ট পুলিশের কাস্টডিতে নেওয়ার সময় কৌশলে হাতকড়া ভেঙে পালিয়ে যায় আজিজুল হক (৩৮)। পুলিশ এ সময় তাকে ধাওয়া করেও ধরতে পারেনি।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন বলেন, কোর্ট চত্বর থেকে কৌশলে হাতকড়া ভেঙে আজিজুল হক নামে ডাকাতি মামলার আসামি পালিয়েছেন। তার বাড়ি গোপালগঞ্জ জেলায়। তিনি ২০১৬ সালের দামুড়হুদা মডেল থানার একটি ডাকাতি মামলার আসামি। ইতোমধ্যে জেলা পুলিশের একাধিক দল তাকে ধরতে অভিযান চালাচ্ছে। এ ঘটনায় দায়িত্বরত পুলিশ সদস্যদের কর্তব্যে অবহেলা ছিল কি-না আমরা তা বিষয়টি খতিয়ে দেখছি। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে। তারপর ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 30
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!