fbpx

|

আন্দোলনের নামে সহিংসতা করলে বিএনপিকে রাজপথেই জবাব দেয়া হবে-কৃষিমন্ত্রী

প্রকাশিতঃ ৫:৪১ অপরাহ্ন | সেপ্টেম্বর ২১, ২০২২

আন্দোলনের নামে সহিংসতা করলে বিএনপিকে রাজপথেই জবাব দেয়া হবে-কৃষিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যম‚ল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের বিভিন্ন মন্ত্রণালয় সমন্বিতভাবে কাজ করছে।

দেশে পর্যাপ্ত খাদ্য মজুত আছে জানিয়ে তিনি বলেন, চালের দাম নিয়ন্ত্রণে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ওএমএস, টিসিবিসহ বিভিন্ন খাদ্যবান্ধব কর্মস‚চী চালু রেখেছে। সরবরাহ ও চাহিদার উপর ভিত্তি করে সরকার নির্দিষ্ট দাম নির্ধারণ না করে বাজার মনিটরিংয়ের মাধ্যমে চালের দাম নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের আয়োজনে সোমবার দুপুরে ময়মনসিংহের এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে বিদ্যমান শস্য বিন্যাসে তৈল ফসলের অন্তভুক্তি এবং ধান ফসলের অধিক ফসনশীল জাত সমুহের উৎপাদন বৃদ্ধি শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

কৃষি সচিব সায়েদুল ইসলামের সভাপতিত্বে কর্মশালায় সিটি মেয়র ইকরামূল হক টিটু, আনোয়ারুল আবেদীন তুহিন এমপি, বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের মহাপরিচালক ডঃ শাহজাহান কবীর, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক, সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম ও অতিরিক্ত পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

কর্মশালায় বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউটের বিজ্ঞানী ডঃ ইব্রাহীম মূল প্রবন্ধ উপস্থাপন করেন। কর্মশালায় ময়মনসিংহ বিভাগের জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার সকল উপজেলার কৃষি কর্মকর্তা,কৃষক এবং কৃষির সাথে জড়িত অন্যান্য প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে কৃষি মন্ত্রী ডঃ আব্দুর রাজ্জাক এমপি সকালে ময়মনসিংহ নগরীর বিএডিসির ট্রেনিং সেন্টারের উদ্বোধন করেন। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে বিএনপি রাজপথে উস্কানিম‚লক কর্মস‚চী দিচ্ছে। অহেতুক সরকারকে বেকায়দায় ফেলতে আন্দোলনের নামে বিএনপি পুলিশের উপর হামলা চালাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। আন্দোলনের মাধ্যমে বিএনপি রাজপথ দখল করতে আসলে তা মোকাবিলা করার জন্য আওয়ামী লীগ প্রস্তুত আছে বলে তিনি বলেন।

দেখা হয়েছে: 18
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!