fbpx

|

আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারীসহ গ্রেপ্তার ৩

প্রকাশিতঃ ১০:৩৯ অপরাহ্ন | মে ২৪, ২০২১

আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারীসহ গ্রেপ্তার ৩

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর বিভিন্ন আবাসিক হোটেল যেন একেকটি মিনি পতিতালয়। নগরীর আবাসিক হোটেলগুলোতে নিয়মিত অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকার দায়ে প্রায়ই নারী-পুরুষকে গ্রেপ্তার করে পুলিশ। তবু সিলেটের হোটেলগুলোতে থামছে না অসামাজিক কার্যকলাপ।

পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে রোববার (২৩ মে) রাতে অভিযান চালিয়ে নগরীর ‘বন্ধু রেস্ট হাউস’ নামক হোটেল থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় ১ পুরুষ ও ২ নারীকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানাধীন বন্দরবাজার ফাঁড়িপুলিশ।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা জানায়, রোববার রাত সাড়ে ১১টার দিকে নগরীর কালীঘাটস্থ বন্ধু রেস্ট হাউস থেকে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় বরিশাল জেলার বানারীপাড়া থানার এক নারী (২০), শেরপুর জেলার শ্রীবর্দী থানার এক নারী এবং সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার এক যুবককে (১৮) গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানাধীন বন্দরবাজার ফাঁড়ির একদল পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন কোতোয়ালি থানার বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন

দেখা হয়েছে: 228
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪