fbpx

|

আমি পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না

প্রকাশিতঃ ৪:২৭ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০১৮

আমি-পালিয়ে-যাচ্ছি-তুমি-I have run away, you do not tension

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের মুক্তাগাছায় স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের হাত ধরে রাতের আঁধারে পালিয়ে যান সাবিনা নামের এক গৃহবধূ। পরে স্বামীকে ফোন করে স্ত্রী বলেন, আমি পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (১৮ এপ্রিল) রাতে মুক্তাগাছার রঘুনাথপুর গ্রামে। এ ব্যাপারে মুক্তাগাছা থানায় গৃহবধূর স্বামী শাহজালাল একটি সাধারণ ডায়েরি করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রঘুনাথপুর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে শাহজালারের সঙ্গে ৫ মাস আগে ময়মনসিংহ সদর উপজেলার মাইজবাড়ি গ্রামের আইয়ুব আলীর মেয়ে সাবিনা বেগমের (২০) বিয়ে হয়।

শাহজালাল একটি গার্মেন্টস কোম্পানিতে চাকরি করেন। স্ত্রী সাবিনা বাড়িতে থাকতেন। স্বামীর অনুপস্থিতিতে সাবিনা তার পূর্বের প্রেমিক ইউসুফের সঙ্গে মোবাইলে প্রায়ই কথা বলতেন। বিষয়টি বাড়ির লোকজন শাহজালালকে জানালে তিনি সাবিনাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন। বিষয়টি স্বীকার করেন সাবিনা।

বুধবার রাতে বাড়ির সবার অজান্তে পূর্ব পরিকল্পিতভাবে প্রেমিক ইউসুফের সঙ্গে পালিয়ে যান সাবিনা। খবর পেয়ে শাহজালাল তার শ্বশুরসহ আত্মীয় স্বজনদের বিষয়টি জানান।

১৯ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে প্রেমিকের মোবাইল নাম্বার থেকে সাবিনা ফোন করে স্বামী শাহজালালকে বলেন, আমি প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছি, তুমি টেনশন কইরো না। স্ত্রীর মুখে এমন কথা শোনার পর স্বামীর মাথায় আকাশ ভেঙে পড়ে। উপায় না পেয়ে শাহজালাল মুক্তাগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মদ মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

দেখা হয়েছে: 270
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!