fbpx

|

আরশি অর্ধনগ্ন দেহে পাকিস্তানি পতাকা নিয়ে বিপাকে

প্রকাশিতঃ ১:৩৮ পূর্বাহ্ন | ডিসেম্বর ২০, ২০১৭

বিনোদন বার্তাঃ
বিগ বসের প্রতিযোগী আরশি খানকে নিয়ে প্রথম থেকেই বিতর্ক। বিগ বসে আসার আগেও বহুবার শিরোনামে এসেছেন তিনি। ক্যামেরার সামনে নগ্নও হতে দেখা গিয়েছিল তাকে। তবে, এবার যা করেছেন তাতে সালমান খানের বিগ বসের ঘর থেকে গ্রেপ্তার করা হতে পারের বিতর্কিত এ পাকিস্তানি মডেল।

 

২০১৬ সালের ঘটনা।অর্ধনগ্ন সারা শরীরে পাকিস্তানি পতাকা এঁকে ছবি তুলেছিলেন আরশি। সেই ঘটনায় এক বছর পর তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। বিকিনি পরা অবস্থায় ওই ছবি তুলেছিলেন তিনি। খোলা পিঠ ও বুকেও আঁকা ছিল পতাকা। সেই রকম কিছু ছবিই সম্প্রতি ফের প্রকাশ্যে এসেছে। আর তাতেই তৈরি হয়েছে বিতর্ক।

 

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস’ -এ প্রকাশিত খবর অনুযায়ী, জলন্ধরের ম্যাজিস্ট্রেট কোর্ট পুলিশকে নির্দেশ দিয়েছে, যাতে বিগ বসের ঘরে ঢুকে আরশি খানকে গ্রেপ্তার করা হয়। জানা গেছে, এই ইস্যু নিয়ে বেশ কিছুদিন ধরেই মামলা চলছিল। তবে এই নিয়ে তৃতীয়বার আরশি খান শুনানিতে হাজিরা দেননি। আর সে জন্যই দ্বিতীয়বারের মতো তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হল।

 

এই ঘটনার পরই শোনা যাচ্ছে, বিগ বসের ঘরে ঢুকে তাকে গ্রেপ্তার করা হতে পারে। তবে আরশি খানের পাবলিসিস্ট ফ্লিন রেমেডিওস জানিয়েছেন, ১৫ জানুয়ারি অর্থাৎ বিগ বসের ‘ফিনালে’ পর্যন্ত স্থগিতাদেশ দেয়া হয়েছে।

আরশি অর্ধনগ্ন দেহে পাকিস্তানি পতাকা নিয়ে বিপাকে-Aporadh-Barta

 

পাকিস্তান ক্রিকেট দলে সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদির ছবি বক্ষ যুগলে পেইন্ট করে নজরে এসেছিলেন আরশি। এমনকী সেসময় দাবি করেছিলেন, আফ্রিদির সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছে। যা নিয়ে ছড়িয়েছিল তীব্র বিতর্ক। পাকিস্তানের এক মাদ্রাসা তখন আরশির বিরুদ্ধে ফতোয়াও জারি করেছিল। এখানেই শেষ নয়। লাইমলাইটে আসতে পরের বছর তিনি জানান, আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন তিনি।

 

আরশি নাকি তিনমাসের গর্ভবতী এবং তাঁদের সম্পর্ককে আফ্রিদি নাকি মেনেও নিয়েছেন। পরে জানা যায়, তিনি সত্যিই অন্তঃসত্ত্বা ছিলেন। তবে সন্তানটি কার তা স্পষ্ট হয়নি। যদিও পরে গর্ভবতী হওয়ার কথা নিজেই অস্বীকার করেন এই মডেল। এর পরও বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়েও নানা প্রকার কুৎসা রটান বিতর্কিত এই মডেল।

দেখা হয়েছে: 432
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!