|

ফুলবাড়িয়ায় নবনির্বাচিত এমপির অনুসারীদের হামলায় আলম এশিয়া পরিবহন বন্ধের ঘোষণা

প্রকাশিতঃ ১:৪৩ পূর্বাহ্ন | জানুয়ারী ১৩, ২০২৪

Mymensingh-ময়মনসিংহ

স্টাফ রিপোর্টার। ফুলবাড়ীয়ায় নবাগত এমপির অনুসারীদের হামলায় আলম এশিয়া প্রাইভেট লিমিটেড পরিবহন বন্ধের ঘোষনা। শুক্রবার সন্ধ্যায় ফুলবাড়িয়া থেকে নির্বাচিত স্বতন্ত্র সাংসদ আবদুল মালেক সরকারের অনুসারী প্রায় শতাধিক ব্যক্তি আলম এশিয়া বাস টার্মিনালে হামলা চালিয়ে কর্মচারীদের মারধর ও অফিস থেকে বের করে দিয়ে অফিসে তালা লাগিয়ে দেয়।

এ সময় অফিসে থাকা জাতির জনক ও শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন সরঞ্জামাদি ভাংচুর করে। এর আগে চক্রটি প্রকাশ্য হুংকার ছুড়ে শনিবার থেকে আলম এশিয়া তাদের নিয়ন্ত্রণে চলবে। এ ঘটনায় সাধারণ মানুষের মাঝে আতংক বিরাজ করছে। অনেকেই এ ঘটনাকে স্বতন্ত্র এমপির ফুলবাড়িয়ায় প্রথম মহড়া বলে মনে করছেন।

আকষ্মিক এ ধরনের সন্ত্রাসী হামলার ঘটনায় তাৎক্ষনিক আইন শৃংখলা বাহিনীকে অবহিত করলে তেমন কোন সারা দেয়নি।

এ প্রেক্ষিতে আলম এশিয়া প্রাইভেট লিমিটেড কর্তৃপক্ষ রাতেই জেলা মোটর মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন। এ ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে পরিবহনের বাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন আলম এশিয়া পরিবহনের চেয়ারম্যান এডভোকেট ইমদাদুল হক সেলিম।

দেখা হয়েছে: 124
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪