fbpx

|

ইউএনও’র বদলীর আদেশ প্রত্যাহারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রকাশিতঃ ৮:১৩ অপরাহ্ন | ডিসেম্বর ০১, ২০২২

ইউএনওর বদলীর আদেশ প্রত্যাহারে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনওর) বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে মানবিক সহায়তা বাক্সের অর্থ থেকে উপকারভোগী ও সচেতন মহলের অংশগ্রহণে মানববন্ধন পালিত হয়েছে।

গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিন পিএএ গত প্রায় ৯ মাস আগে বদলী হয়ে গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন। যোদগান পরবর্তী তিনি গঙ্গাচড়া উপজেলার সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করা, অবৈধ দখলদারদের নিকট থেকে সরকারী ভূমি উদ্ধার করে সেখানে প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মান, অবৈধভাবে তিস্তা নদী থেকে বালু উত্তোলন ও পরিবহণ বন্ধ করাসহ উপজেলাকে একটি আধুনিক উপজেলা গড়ার লক্ষ্যে কাজ শুরু করেন। যার কারনে কিছু অশুভ চক্রের রোষানালে পড়েন ইউএনও এরশাদ উদ্দিন পিএএ ।

সেই অশুভ চক্রটি ইউএনওর নামে গরীব,অসহায়দের সাহায্যে স্থাপিত তার ব্যাতিক্রমী উদ্যোগ মানবিক সহায়তা বাক্স নিয়ে মিথ্যে অভিযোগ করে বদলী করিয়েছেন বলে স্থানীয় সাধারন মানুষের অভিযোগ। ইউএনওর বদলীর আদেশ এর কথা শুনতে পেয়ে তারা ক্ষোভে ফেটে পড়েন।

যার কারনে বৃহস্পতিবার ১লা ডিসেম্বর সকাল সাড়ে ১২ টার সময় গঙ্গাচড়া বাজারের জিরো পয়েন্টে উপজেলা ইউএনও কতৃক “মানবিক সহায়তা বাক্সের”অর্থ থেকে উপকারভোগী ও সচেতন মহলের ব্যানারে দীর্ঘক্ষন মানববন্ধন করা হয়।

উপকারভোগীরা এ সময় বলেন, ইউএনও মোঃ এরশাদ উদ্দিন পিএএ একজন কর্মমুখর মানুষ। তিনি সার্বক্ষনিক সাধারন মানুষের সেবায় কাজ করেন। সরকারী নির্দেশনা বাস্তবায়ন করতে তিনি কখনো কার্পন্য করেননা। ইউএনও এরশাদ উদ্দিন’কে যেকোন সময় যেকোন প্রয়োজনে মানুষ কাছে পায়। তিনি যোগদানের পরে উপজেলার চেহারা পরিবর্তন করে দিয়েছেন।

যেসকল অশুভ চক্র ইউএনওর নিকট থেকে অবৈধ সুবিধা নিতে পারেননি তারাই ইউএনওর বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে বদলীর আদেশ করিয়েছে।

বক্তারা ইউএনওর বদলীর আদেশ স্থগিত করতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে বলেন, সরকারের উন্নয়ন ত্বরান্বিত করতে, সকল কাজ বাস্তবায়ন করতে এবং সাধারণ মানুষের দাবির প্রেক্ষিতে ইউএনও এরশাদ উদ্দিন পিএএ এর বদলীর আদেশটি স্থগিত করা হোক। অতি অল্প সময়ে তার চলে যাওয়ায় উপজেলাবাসীর বড় ক্ষতির আশঙ্কায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আবেদন ও বদলী আদেশ প্রত্যাহারে উপকারভোগী ও সচেতন মহল জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি দেন।

দেখা হয়েছে: 49
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!