fbpx

|

ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঈশ্বরগঞ্জে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:০৫ অপরাহ্ন | মে ২৭, ২০২১

ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে ঈশ্বরগঞ্জে সংবাদ সম্মেলন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের উচাখিলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও তার ভাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল হক মঞ্জুর উপর মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উচাখিলা ইউনিয়ন পরিষদ চত্বরে উচাখিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে শফিকুল ইসলামের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন তার ভাতিজা নায়েব এ জাহান মনী।

লিখিত বক্তব্যে দাবী করা হয়, নিহতের বাবা একজন মাদক সেবী যার ফলে ২০১৭ সালে নিহতের বাবা মায়ের মাঝে বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর নিহতের মা তার মেয়েদের নিয়ে আলাদা বাসায় বসবাস করে আসছিল। চিকিৎসকের সনদ অনুযায়ী স্বর্ণার শরিরে যক্ষার জীবাণু ছড়িয়ে পড়ায় এবং এ জীবাণু ব্রেইনের রক্তনালীতে বাসা বাঁধার কারণে স্ট্রোক করে মৃত্যুবরণ করে। কিন্তু নির্বাচনী প্রতিপক্ষ আগামী ইউপি নির্বাচনে আমার সুনাম ক্ষুন্ন করার অভিপ্রায়ে নিহতের বাবাকে দিয়ে এ ভিত্তিহীন মামলা দায়ের করান।

উল্লেখ্য যে, গত ১১মে রাতে উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের স্বপন মিয়ার কন্যা স্বর্ণা আক্তার (১৬) ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহতের বাবা স্বপন মিয়া বাদী হয়ে গত ২৪মে ময়মনসিংহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণ ও হত্যার অভিযোগ এনে ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম সহ ৫জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উচাখিলা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল ইসলাম স্বপন, সদস্য আব্দুল মালেক সরকার, ২নং ওয়ার্ড সভাপতি ফকর উদ্দিন, উচাখিলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান মিজান, সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক, ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল, ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক জিএস সুলতান আহাম্মদ, ইউপি সদস্য মাসুদ রানা প্রমুখ।

দেখা হয়েছে: 287
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamof[email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!