fbpx

|

ইউ’পি সদস্যদের নিয়ে পূঁজা মন্ডব পরিদর্শন করলেন চেয়ারম্যান

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২২

ইউ'পি সদস্যদের নিয়ে পূঁজা মন্ডব পরিদর্শন করলেন চেয়ারম্যান

সবুজ মিয়া, গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গংগাচড়া উপজেলার ৪ নং সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু সোমবার ৩রা অক্টোবর নিজ ইউনিয়নের বিভিন্ন মন্দিরের পূজা মন্ডব পরিদর্শন করেন।

মন্ডব পরিদর্শনকালে প্রধান অতিথির বক্তব্যে সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব দূর্গাপূজা চলাকালীন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত সদস্যদের সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান। এসময় মন্দিরে আগত সনাতন ধর্মাবলম্বী দর্শনার্থীদের উৎসব পালনে তিনি বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি সমাজে প্রোপাগণ্ডা ছড়িয়ে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের তিরস্কার করে সকলকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহ্বান জানান। এসময় তিনি সনাতন ধর্মাবলম্বীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান তুলে ধরে তার দীর্ঘায়ু কামনা করেন।

এসময় ইউ’পি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল খালেক ১নং ওয়ার্ড, মোঃসাজু মিয়া ২নং ওয়ার্ড,মোঃ শিমুল মিয়া ৩নং ওয়ার্ড, মোঃ মোজাম্মেল হক ৪নং ওয়ার্ড, মোঃআজহার আলী ৭নং ওয়ার্ড, মোঃসুমন মিয়া ৮নং ওয়ার্ড, মোঃ বুলু মিয়া ৯নং ওয়ার্ড সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 48
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!