fbpx

|

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় নিহত ১

প্রকাশিতঃ ৭:২২ অপরাহ্ন | জানুয়ারী ২১, ২০২৩

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় নিহত ১

সোহানুর রহমান ( সোহান ) ভৈরব ( কিশোরগঞ্জ ) প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় আবু বক্কর নামে ১ বৃদ্ধা নিহত হয়েছে ॥ পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে । তবে এ ঘটনায় এখনো থানায় কোন মামলা দায়ের করা হয়নি ।

বৃদ্ধা নিহতের খবরে তার স্বজন ও এলাকাবাসিরা বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষ আলম,বাবুল ও পারভেজ সহ ৩ জনের বসত ঘর ভাংচুর ও আগুন ধরিয়ে দেয় । আগুনে ৩টি বসত ঘরের আসবাব পত্র পুড়ে কয়েক লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে ।

খবর পেয়ে রাতেই কুলিয়ারচর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । পুলিশ ও স্থানীয়রা জানায়, মোজরাই গ্রামে আলমের পুত্র রিসাদ,বাবুলের পুত্র রবি ও পারভেজ মিয়ার পুত্র সালামসহ ৩/৪ জন বখাটে কিশোর ও যুবক বৃহস্পতিবার রাতে একই গ্রামের প্রতিবেশী নিহত বৃদ্ধার বাড়ির ১ কিশোরীকে ইভটিজিং করে ।

এ সময় বৃদ্ধা ইভটিজিংয়ের প্রতিবাদ করে এবং বখাটেদের বাবা-মা এর কাছে নালিশ করে বিচার প্রার্থী হয় । এতে বখাটেরা ক্ষিপ্ত হয়ে বৃদ্ধার বাড়িতে গিয়ে বৃদ্ধার উপর হামলা চালিয়ে তাকে মারধোর করলে সে গুরুতর আহত হয় । পরে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোেষণা করে ।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, আসলে এটি ইভটিজিংয়ের কোন ঘটনা নয় । বীর কাসিম নগর উচ্চ বিদ্যালয়ের অসুস্থ শিক্ষিকাকে দেখতে ওই স্কুলেরই ২ জন ছাত্র-ছাত্রী এক সাথে বাড়িতে আসেন । পরে তাদের একসাথে দেখে রিসাদ, রবি ও সালাম ভুল বোঝে তাদের সাথে তর্কে জড়িয়ে যান ।

এ ঘটনায় নিহত বদ্ধা রিসাদ, রবি ও সালাম এর বাড়িতে গিয়ে তাদের মা-বাবার কাছে বিচার প্রার্থী হন । পরে ক্ষিপ্ত হয়ে তারা আবার বৃদ্ধার বাড়িতে এসে তর্কা-তর্কিতে জড়িয়ে পরার এক পর্যায়ে বৃদ্ধাকে কিল ঘুষি মারলে । বৃদ্ধা আহত হয়ে পরলে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন । আসলে ভুল বোঝাবুঝির কারনে এ ঘটনা ঘটেছে ।

দেখা হয়েছে: 23
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!