fbpx

|

ইশরাককে গ্রেফতার করে আন্দোলন দমানো যাবে না -এমরান সালেহ প্রিন্স

প্রকাশিতঃ ১:২৮ পূর্বাহ্ন | এপ্রিল ০৭, ২০২২

ইশরাককে গ্রেফতার করে আন্দোলন দমানো যাবে নাঃ এমরান সালেহ প্রিন্স

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, গত নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী ও বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেফতার করে নিত্যপণ্যের লাগামহীন উর্দ্ধগতির প্রতিবাদসহ সরকারের দূর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন দমন করা যাবে না। কর্তৃত্ববাদী সরকার জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে ইশরাককে উদ্দেশ্যমূলক ভাবে আটক করেছে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে আজ মতিঝিল এলাকায় জাতীয়তাবাদী শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে প্রচারপত্র বিলি করার সময় পুলিশ বিনা উস্কানিতে প্রকৌশলী ইশরাক হোসেনকে গ্রেফতারের প্রতিবাদে ময়মনসিংহের হালুয়াঘাটে আজ বুধবার (৬ এপ্রিল), বিকেলে এক তাৎক্ষনিক স্বতঃস্ফুর্ত প্রতিবাদ সভায় সৈয়দ এমরান সালেহ প্রিন্স এসব কথা বলেন।

এমরান সালেহ প্রিন্স অবিলম্বে ইশরাক হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করে বলেন, লিফলেট বিতরণের মতো নিরীহ কর্মসূচি যারা সহ্য করতে পারে না, তারা কি না, গণতান্ত্রিক সরকারের স্বীকৃতির জন্য বিশ্বের শক্তিধর রাষ্ট্রের কাছে ধর্ণা দেয় । নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্দ্ধগতি রোধ করতে না পেরে জনদৃস্টি ভিন্নখাতে প্রবাহিত করতে টিপ, আটক, মিথ্যাচারসহ নিত্য নতুন নাটক সাজানো হচ্ছে।

তিনি বলেন, রমজান মাসেও সরকারের ফ্যাসিবাদী আচরন থেমে নাই। ভয়াবহ দুঃশাসনে জনগণের তীব্র প্রতিবাদের মুখে সরকার গ্রেফতার নির্যাতনের পথ বেছে নিয়েছে। আন্দোলন সংগ্রামের মধ্য দিয়েই সরকারের দমন নিপিড়নের জবাব দেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল এর সভাপতিত্বে ও অপর যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবিরের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

দেখা হয়েছে: 40
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!