fbpx

|

প্রকৌশলী মাহফুজুর রহমান আ.লীগের উপ-কমিটির সদস্য মনোনীত

প্রকাশিতঃ ৫:৪৫ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২১, ২০২১

ঈশ্বরগঞ্জের প্রকৌশলী মাহফুজুর রহমান আ.লীগের উপ-কমিটির সদস্য মনোনীত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার কৃতি সন্তান প্রকৌশলী মাহফুজুর রহমান ভূইয়া হেভেন বাংলাদেশ আীওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, ব্রাহ্মণবাড়ীয়া সরকারি পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নান্দাইল উপজেলার কৃতিসন্তান প্রকৌশলী মাহফুজুর রহমান ভূইয়া হেভেন প্রাইম ইউনিভার্সিটি থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং (ইলেকটিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং) পাস করে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনীতির সাথে যুক্ত হন।

স্থানীয় রাজনীতিকদের অনেকেই বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়ে তুলতে তরুণ ও মেধাবী প্রকৌশলী মাহফুজুর রহমান ভূইয়া হেভেনের মতো পরিচ্ছন্ন নেতা-কর্মীর প্রয়োজন বলে মনে করেন।

ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি সদস্য মো. জিয়াউল আলম আকন্দ বলেন, প্রকৌশলী মাহফুজুর রহমান ভূইয়া তার সততা ও যোগ্যতায় উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন। আমি তার সার্বিক সাফল্য কামনা করি।

দেখা হয়েছে: 522
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪