fbpx

|

ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:৫৯ অপরাহ্ন | জানুয়ারী ১০, ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবিতে সংবাদ সম্মেলন

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ৭ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন বাণিজ্যর প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন মনোনয়ন বঞ্চিত ও পরীক্ষিত আওয়ামীলীগ নেতা আবু বাহারুল আলম মজনু।

সোমবার বিকালে ময়মনসিংহ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে তিনি দলীয় স্বার্থে অন্য যে কাউকে দলীয় মনোয়ন প্রদানের মনোনয়ন বোর্ডের প্রতি আহবান জানান।

সংবাদ সম্মেলনে বাহারুল আলম মজনু অভিযোগ করেন, আসছে ৭ম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাইজবাগ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী নিশ্চিতের লক্ষে তৃণমুলের সভায় মনোনয়ন প্রত্যাশীদের তালিকা করা হয়। যা রেজুলেশন করে উপজেলা আওয়ামীলীগের কাছে পাঠানো হয়েছে।

পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল নেতাকর্মীদের স্বাক্ষর জাল করে মোটা অংকের অর্থের বিনিময়ে প্রতারণা মুলকভাবে নতুন করে রেজুলেশন সৃষ্টি করে। তৃণমুলের তালিকায় ৩ নম্বরে থাকা মনোনয়ন প্রত্যাশী মোঃ ফরিদ মিয়াকে ১ নম্বরে এবং ১ নম্বরে থাকা আবু বাহারুল আলম মজনুকে ৩ নম্বরে স্থান দিয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের কাছে তালিকা প্রেরণ করে। যার প্রেক্ষিতে আওয়ামীলীগে তেমন কোন ভুমিকা নেই, অশিক্ষিত এবং বিএনপি জামাত পরিবারের সদস্য মোঃ ফরিদ মিয়াকে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রদান করা হয়।

তিনি দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন করেন, ব্যক্তি স্বার্থে নয়, দলীয় স্বার্থে এই মনোনয়ন পরিবর্তন করা না হলে আগামী নির্বাচনে এই ইউনিয়নে নৌকার ভরাডুবি হবে। ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল কাদির বলেন, সষ্ট রেজুলেশনে তার স্বাক্ষর জাল করা হয়েছে।

এছাড়া যাকে মনোনয়ন দেয়া হয়েছে, তার আপন চাচা উপজেলা জামাতের বড় নেতা। তার পরিবারে তিনিই একমাত্র আওয়ামীলীগ দাবিদার। তিনি আক্ষেপ করে বলেন, আওয়ামীলীগ সরকারে রয়েছে। আমাদের আসনে আওয়ামীলীগ দলীয় এমপি নেই। আমরা তৃণমুল বসে ইউনিয়ন চেয়ারম্যান দলীয় ব্যক্তিকে নির্বাচিত করা করার স্বার্থে বাহারুল আলম মজনুকে এক নম্বরে রেখে মনোনয়ন প্রত্যাশীদের তালিকা করেছিলাম। কিন্তু উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমাদের স্বাক্ষর জাল করে নতুন তালিকা করে দলের সাথে তেমন একটা সম্পর্ক নেই সেই ব্যক্তিকে শুধুমাত্র অর্থের বিনিময়ে মনোনয়ন প্রাপ্তিতে সহায়তা করেছেন। তিনি দলীয় প্রধানের কাছে এই মনোয়ন পরিবর্তনের দাবি করেছেন।

সংবাদ সম্মেলনে এছাড়া ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আঃ মান্নান, ৬ নং ওয়ার্ডের সভাপতি সরজুল ভুইয়া, কৃষকলীগ সভাপতি আবুল কাসেম আকন্দ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শরাফ উদ্দিন ও ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 55
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪