fbpx

|

ঈশ্বরগঞ্জে আন্তঃ স্কুল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মধুপুর উচ্চ বিদ্যালয়

প্রকাশিতঃ ১০:১০ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০২২

ঈশ্বরগঞ্জে আন্তঃ স্কুল ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন মধুপুর উচ্চ বিদ্যালয়

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় আন্তঃস্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতায় মধুপুর বহুমুখী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আন্তঃস্কুল ও মাদ্রাসা ফুটবল টুর্নামেন্টের এ ফাইনাল খেলা অনুষ্ঠানিত হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা পর্যায়ের আন্তঃস্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলায় চরনিখলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও মধুপুর বহুমুখী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় অংশ গ্রহণ করেন। খেলায় মধুপুর বহুমুখী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে চরনিখলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে।

অপরদিকে মেয়েদের খেলার চরনিখলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ৪-০ গোলে সোহাগী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় কে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেন।

ঈশ্বরগঞ্জ উপজেলা আন্ত:স্কুল ও মাদ্রাসা ফুটবল প্রতিযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি হাফিজা জেসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে ট্রফি বিতরন করেন উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরিদ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম প্রমূখ।

ফাইনাল খেলাটি পরিচালনা করেন ঈশ্বরগঞ্জ ডিএস কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক মশিউর রহমান কাউসার।

দেখা হয়েছে: 115
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪