fbpx

|

ঈশ্বরগঞ্জে উপজেলা বিএনপির বিক্ষোভে সমাবেশ

প্রকাশিতঃ ৮:৩৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০২২

ঈশ্বরগঞ্জে উপজেলা বিএনপির বিক্ষোভে সমাবেশ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ সরকার কর্তৃক জ্বালানী তেল, পরিবহন ভাড়া, সকল দ্রব্যমূল্য বৃদ্ধি এবং পুলিশ কর্তৃক গুলি করে যুবনেতা, ছাত্রনেতা ও স্বেচ্চাসেবক দল নেতা হত্যা, লোডশেডিং ও ভোজ্য তেল এর মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের নওশতি বাজারে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

মঙ্গলবার বিকেলে উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবুর নেতৃত্বে বিক্ষোভ মিছিলে কয়েক হাজার লোকের সমাগম হয়। বিক্ষোভ মিছিল শেষে পস্তারী হাই স্কুল মাঠে এক বিশাল সমাবেশের আয়োজন করে দলটি।

সমাবেশে বক্তারা বলেন, বিক্ষোভ মিছিল ও সমাবেশে হাজার হাজার লোকের উপস্থিতিই প্রমাণ করে দেয়, এই সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত মাঠ ছাড়বে না বিএনপি। প্রয়োজনে জীবন দিয়ে হলেও অত্যাচারী সরকারের হাত থেকে দেশকে বাঁচাতে কেন্দ্রিয় নির্দেশে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পরতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ময়মননিংহ উত্তর জেলা বিএনপির সদস্য প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি শামছুল ইসলাম শামছু, সহ-সভাপতি কাজি আব্দুল্লাহ আল আমিন, উপজেল বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, এড. কাজী শাহজাহান, শাহজাহান জয়পুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উত্তর জেলা বিএনপির সদস্য এ,কে,এম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক উত্তর জেলা বিএনপির সদস্য জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, যুগ্ম সম্পাদক নূরুন্নবী, সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রায়হান শরীফ হলুদ, ময়মনসিংহ উত্তর জেলা সেচ্চাসেবকদলের সভাপতি সাবেক ভিপি ফরিদ উদ্দিন, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক নয়ন, যুবদল নেতা এড. সারোয়ার জাহান, এড. আজিজুল হাই সোহাগ, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক শামীম তালুকদার, সদস্য সচিব কামাল হোসেন সরকার, উপজেলা ওলামাদলের সাধারণ সম্পদাক ওসমান গণি বকুল, উপজেলা মৎস্যজীবীদলের আহ্বায়ক মোস্তাক আহম্মেদ বিপু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক রনি রহমান, পৌর ছাত্রদলের আহ্বায়ক তারেক আফরোজ নওশাদ, সদস্য সচিব রিদওয়ান আহমেদ রিজন, বড়হিত ইউনিয়ন বিএনপির সভাপতি বকুল, সাধারণ সম্পাদক বিপ্লব সহ সকল ইউনিয়নের বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!