fbpx

|

ঈশ্বরগঞ্জে কলেজছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ন | জুন ১৮, ২০২০

অপরাধ, অপরাধ বার্তা, নিউজ, News, news, Bangla News,bangla news, banglanews, bdnews, bd news

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে লিটন মিয়া (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, ধর্ষণকারী লিটনের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলার কাকনহাটে গ্রামে এবং ধর্ষিতা ঈশ্বরগঞ্জের একটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি গৌরীপুর উপজেলার বোকাইনগর গ্রামে।

ভিকটিমের বাড়ি এবং ঘটনাস্থল গৌরিপুর হওয়ায় ঈশ্বরগঞ্জ থানা পুলিশ গ্রেফতারকৃত আসামিকে গৌরীপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে। এ ব্যাপারে ১৫ই জুন গৌরীপুর থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে।

ভিকটিমের দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার কাকনহাটি গ্রামের আব্দুল লতিফের পুত্র লিটন বিয়ের প্রলোভনে বিগত পাঁচ বছর ধরে নিয়মিত ভিকটিমের বাড়িতে যাতায়াতসহ তার নির্ধারিত জায়গায় এবং বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে নিয়ে গিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলে।

কলেজে ভর্তি এবং লেখাপড়া ব্যাপারে সহযোগিতা করে শারীরিক সম্পর্ক অব্যাহত রাখে। ভিকটিম ইদানিং বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়ার কথা বললে লিটন এড়িয়ে চলতে শুরু করে। সম্পর্কের টানা পোড়েনের মাঝে গত ১৭ই মার্চ লিটন ভিকটিমের বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে।

গত ১৪ জুন ভিকটিম ঈশ্বরগঞ্জ পৌর কাউন্সিলর মিন্টুসহ স্থানীয় গণ্যমান্য মাতাব্বরদের দ্বারস্থ হয়ে এক সালিশ দরবার করেন। দরবারে ব্যক্তিকে বিয়ে করার জন্য বলা হলে লিটন তা অস্বীকার করে। নিরুপায় হয়ে ভিকটিম গত ১৪ জুন ঈশ্বরগঞ্জ থানায় এবং ১৫ জুন গৌরীপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেফতারকৃত আসামিকে মঙ্গলবার ১৭ জুন আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!