fbpx

|

ঈশ্বরগঞ্জে কৃষকের কচু খেত কেটে বিনষ্ট, থানায় অভিযোগ

প্রকাশিতঃ ৯:১৭ অপরাহ্ন | নভেম্বর ৩০, ২০২২

ঈশ্বরগঞ্জে কৃষকের কচু খেত কেটে বিনষ্ট, থানায় অভিযোগ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কৃষকের কচু খেত কেটে বিনষ্ট করার অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার পৌর এলাকার পাইভাকুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই কৃষক (৩০ নভেম্বর) বুধবার ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ থানার ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান।

অভিযোগ সূত্রে জানা যায়, পৌর এলাকার পাইভাকুড়ি গ্রামের কৃষক রফিকুল ইসলাম তার ১০ শতক জমিতে ৩ মাস পূর্বে প্রায় ২ হাজার কচু গাছ লাগায়। এ অবস্থায় গতকাল মঙ্গলবার দুপুরে পার্শ্ববর্তী শিমরাইল গ্রামের নুরুল আমিন ও তার লোকজন নিয়ে পুরো খেতের কচু গাছ কেটে ফেলে।

বিষয়টি ভুক্তভোগী কৃষক থানায় অবগত করলে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই জমিতে আদালতের নিষেধাজ্ঞা জারী রয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী কৃষক রফিকুল ইসলাম জানান, আমার পরিশ্রমের ফসল কেটে নষ্টকরায় আমার ব্যাপক ক্ষতি হয়েছে। আমি এর বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত নুরুল আমিন বলেন ওই জমি আমারই, গাছ লাগানোর জন্য কচু খেত কেটেছি।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, কচু খেত কেটে ফেলার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!