|

ঈশ্বরগঞ্জে স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ আটক ২ ধর্ষক

প্রকাশিতঃ ৬:১১ অপরাহ্ন | মে ০৪, ২০২০

ঈশ্বরগঞ্জে স্বামী পরিত্যক্তা নারীকে গণধর্ষণ আটক ২ ধর্ষক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বামী পরিত্যক্তা এক নারী গণধর্ষণের শিকার হয়েছে। রোববার দিবাগত রাত সাড়ে ১২ টায় ওই ঘটনা ঘটে। সোমবার ধর্ষিতা নারীকে উদ্ধার করে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত দুইজনকে আটক করে পুলিশ।

পরে ধর্ষিতার বাবা বাদী হয়ে ৩ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলা মাইজবাগ ইউনিয়নের ভাষাগকুল নগর গ্রামের স্বামী পরিক্ত্যাতা নারী আংশিক মানসিক প্রতিবন্ধী। এই অবস্থায় গত প্রায় এক বছর আগে বিয়ে হলেও স্বামী রেখে চলে যায়। রবিবার রাত সাড়ে ১২ টায় কোনো এক সময় সকলের অজান্তে ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে হাটা হাটি করলে তিনজন মিলে বাড়ির পার্শ্ববর্তী একটি ইটখলায় নিয়ে পালাক্রমে ধষর্ণ করে।

পরে তার ডাক চিৎকারে ওই নারীর বাবা ও চাচা গিয়ে তাকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে জড়িত ইটখলা পাহারাদার ভাষা গকুলনগর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আব্দুল বারেক (৫০), বটতলা বাজার পাহারাদার কুল্লা গ্রামের মৃত নুর হোসেনের ছেলে আব্দুল মান্নান (৭০)কে আটক করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ জানান, দু’জনকে আটক করা হয়েছে। অপর আসামীকে আটকের চেষ্টা চলছে। ধর্ষণের শিকার নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডেকল কলেজ হাসপাতালে ও জবানবন্ধীর জন্য আদালতে পাঠানো হবে।

দেখা হয়েছে: 332
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
উপদেষ্টা সম্পাদকঃ আফজাল হোসেন হিমেল
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪