fbpx

|

ঈশ্বরগঞ্জে চাচাকে কুপিয়ে হত্যার ঘটনায় ভাতিজা গ্রেফতার

প্রকাশিতঃ ৫:০৭ অপরাহ্ন | নভেম্বর ১৫, ২০২২

ঈশ্বরগঞ্জে চাচাকে কুপিয়ে হত্যার ঘটনায় ভাতিজা গ্রেফতার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধে চাচা মোস্তফা কামালকে কুপিয়ে হত্যার ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ভাতিজা আবুল কাসেমকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। আসামী দীর্ঘ ২৩ বছর পলাতক ছিলেন।

মঙ্গলবার সকালে ঢাকার আজমপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। ৪০ বছর বয়সী আবুল কাসেম উপজেলার ফতেনগর (আউজহাটি) গ্রামের শামসুল হকের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয়ের কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয়।

মামলার বরাতে তিনি বলেন, দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ ছিল চাচা মোস্তফা কামাল ও ভাতিজা আবুল কাসেমের মধ্যে। এ নিয়ে মাঝেমধ্যেই হতো বাগবিতণ্ডা। ১৯৯৯ সালের ১১ অক্টোবর দুপুরে বাগবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটে। এ সময় আবুল কাসেম ও নুর মোহাম্মদ মিলে কামালকে কুপিয়ে হত্যা করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় নিহতের পরিবার হত্যা মামলা দায়ের করে। দীর্ঘ শুনানি শেষে সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আবুল কাসেম ও নুর মোহাম্মদকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে আদালত।

ঘটনার পর থেকেই পলাতক ছিলেন কাসেম৷ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্যপ্রযুক্তির সহায়তায় তার অবস্থান নিশ্চিত হয়। পরে ঢাকার আজমপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কাসেমকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 187
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪