fbpx

|

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিতঃ ১০:১৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০২২

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার পর ঈশ্বরগঞ্জ পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, প্রায় সাত বছর পর ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমটির অনুমোদন হওয়ায় আনন্দ মিছিল করা হয়। “ছাত্রলীগের ভবিষ্যৎ হাসান রানার পরিষদ” শ্লোগানে মিছিলটি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতাল রোড পাঠ বাজার মোড়ে এসে শেষ হয়।

এসময় আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য শিমুল আহমেদ, রাজিব আলামিন, সাবেক কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান প্রিতম, পৌর ছাত্রলীগ কর্মী আল মাসুম, এএসএম আনোয়ার হোসেন মুন্না, মোয়াজ্জেম হোসেন, আরিফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্যঃ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসান মাহমুদকে সভাপতি, উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য রানা আহমেদকে সাধারণ সম্পাদক ও আবুল বাশার হৃদয়কে সাংগঠনিক সম্পাদক করে ৪ সেপ্টেম্বর ৩১ সদস্য বিশিষ্ট কমটির অনুমোদন দেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন ও সাধারণ সম্পদাক হুমায়ুন কবির।

দেখা হয়েছে: 72
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!