fbpx

|

ঈশ্বরগঞ্জে কমিটি বিলুপ্তের প্রতিবাদে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ন | ডিসেম্বর ০৪, ২০২২

ঈশ্বরগঞ্জে কমিটি বিলুপ্তের প্রতিবাদে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অবৈধভাবে ৬টি ইউনিয়ন ও ১টি কলেজ শাখা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করার প্রতিবাদে উপজেলা সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ওই সংগঠনের নেতাকর্মীরা।

রোববার বিকেলে ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ অলিউল্লাহ রাসেল ও যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমিন আকন্দ লিখিত বক্তব্যে জানান, পদ বাণিজ্যের লোভে সংগঠনের নীতিমালা উপেক্ষা করে ৬টি ইউনিয়ন ও ১টি কলেজ শাখার কমিটি বাতিল ঘোষনা করেছেন তারা।

গত ৪ সেপ্টেম্বর অছাত্র, বিবাহিত, হত্যা মামলার আসামী, ছাত্রদল নেতাদের নিয়ে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। কিন্তু ঘোষিত কমিটি আজ পর্যন্ত কার্যকরি কোন সভা না করে গত ১ ডিসেম্বর জেলা আওয়ামীলীগের সম্মেলনের দু’দিন পুর্বে সদস্যদের মতামত ছাড়াই ৬টি ইউনিয়ন ও একটি কলেজ শাখা কমিটি বিলুপ্ত করে।

কমিটিগুলো হচ্ছে, আঠারোবাড়ি, সরিষা, তারুন্দিয়া, জাটিয়া, উচাখিলা, মগটুলা ইউনিয়ন ও আঠারোবাড়ি কলেজ শাখা ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ অলিউল্লাহ রাসেল, অর্নব হোম চৌধুরী, আতিকুর রহমান আতিক, যুগ্ম- সাধারণ সম্পাদক আল-আমিন আকন্দ, আল ইমরান গণী ভূইয়া হীরা, সাংগঠনিক সম্পাদক জিনেদিন জিদান।

এছাড়াও বিলুপ্ত সরিষা ইউনিয়ন কমিটির সভাপতি আতিকুর রহমান আতিক, মগটুলা ইউনিয়ন সভাপতি ইফতেখার আলম শামীম, তারুন্দিয়া ইউনিয়ন সভাপতি ছাইফুল ইসলাম, উচাখিলা ইউনিয়ন সভাপতি মাহাবুবুর রহমান, সাধারণ সম্পাদক রাজিব আহমেদ রাসেল, আঠারোবাড়ি ইউনিয়ন আহবায়ক রবিন মিয়া, যুগ্ম আহবায়ক লিমন মিয়া, জাটিয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আঠারোবাড়ি ডিগ্রি কলেজ শাখা সাধারণ সম্পাদক আরমান প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক রানা আহমেদ তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা জেলা কমিটির অনুমতি নিয়ে বৈধভাবেই কমিটি বিলুপ্ত করেছি। ইতোমধ্যে আমরা পরিচিতি ও বর্ধিত সভাও করেছি।

দেখা হয়েছে: 83
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!