fbpx

|

ঈশ্বরগঞ্জে ছাত্রী ধর্ষণ, ৭ মাসের গর্ভবতী অত:পর ধর্ষক আটক

প্রকাশিতঃ ৭:২৬ অপরাহ্ন | মার্চ ২২, ২০২৩

ঈশ্বরগঞ্জে ছাত্রী ধর্ষণ, ৭ মাসের গর্ভবতী অত:পর ধর্ষক আটক

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৭ মাসের গর্ভবতী স্কুল ছাত্রী র্ধষণ মামলায় ধর্ষক আব্দুল লতিফকে র‌্যাব-১৪ আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। ময়মনসিংহ শহরের বিপিন পার্কের সামনে থেকে মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন।

আটক আব্দুল লতিফ (৩৮) ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের পুরাহাতা গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি মেয়ের শারীরিক অবস্থার পরিবর্তন দেখে মেডিক্যাল চেকআপ করে পরিবার। এ সময় সে ৭ মাসের অন্তঃসত্ত্বা বলে জানায় চিকিৎসক। এ ঘটনায় ১৭ ফেব্রুয়ারি আব্দুল লতিফকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন মেয়ের বাবা।

জানা যায়, ওই মামলার ফেরারী আসামী আব্দুল লতিফকে একমাস পর ২১ মার্চ রাতে ময়মনসিংহ বিপিন পার্কের সামনে থেকে র‌্যাব-১৪ গ্রেফতার করে ঈশ্বরগঞ্জ থানায় সোর্পদ করে। বুধবার ঈশ্বরগঞ্জ থানা পুলিশ তাকে আদালতে প্রেরণ করেন।

সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ শহরের বিপিন পার্কের সামনে থেকে আব্দুল লতিফকে আটক করা হয়। পরে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, আসামীকে আদালতে পাঠানো হলে বিচারক তাকে জেল-হাজতে প্রেরণ করেন।

দেখা হয়েছে: 174
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪