fbpx

|

ঈশ্বরগঞ্জে জিনের বাদশা গ্রেফতার

প্রকাশিতঃ ৫:৫২ অপরাহ্ন | ডিসেম্বর ১৫, ২০২২

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: জিনের মাধ্যমে একশ বিশ কোটি টাকা এবং একটি স্বর্ণের পুতুল পাইয়ে দেওয়ার কথা বলে সাড়ে ছয় লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে মো. বাবুল মিয়া ওরফে জিনের বাদশা (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী মো. শওকত আলী বাদী হয়ে থানায় প্রতারণার অভিযোগ দিলে মো. বাবুল মিয়া ওরফে জিনের বাদশাকে গ্রেফতার করে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান। 

ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের কবির ভুলসোমা গ্রামের মো. বাবুল মিয়া নামক এক ব্যক্তি নিজেকে জিনের বাদশা পরিচয়ে দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে। এ অবস্থায় ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার বাগড়া গ্রামের মো. শওকত আলী নামক এক ব্যক্তিকে জিনের মাধ্যমে একশ বিশ কোটি টাকা এবং একটি স্বর্ণের পুতুল পাইয়ে দেওয়ার কথা বলে সাড়ে ছয় লাখ টাকা হাতিয়ে নেয়। এরপর টাকা এবং স্বর্ণের পুতুল দিতে তালবাহানা শুরু করলে একপর্যায়ে ভুক্তভোগী মো. শওকত আলী ১৪ ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন। 

পরে ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) সাদী মোহাম্মদের নেতৃত্বে ১৫ ডিসেম্বর ভোর রাতে অভিযান চালিয়ে জিনের বাদশা মো. বাবুলকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করে।  

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. বাবুল ওরফে জিনের বাদশা প্রতারণার কথা স্বীকার করেছে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে। পরে বাবুল মিয়াকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

দেখা হয়েছে: 35
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!