fbpx

|

ঈশ্বরগঞ্জে দিনদুপুরে দোকানে লুটপাট থানায় অভিযোগ

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ন | ডিসেম্বর ২৬, ২০২২

ঈশ্বরগঞ্জে দিনদুপুরে দোকানে লুটপাট থানায় অভিযোগ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জননী গার্মেন্টস এন্ড টেইলার্স নামের এক দোকানে দিনদুপুরে লুটপাটের অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে রবিবার ওমর ফারুক বাদী হয়ে আটজনের নাম উল্ল্যেখ করে আরো ৪/৫ জনকে অজ্ঞাত নামা আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের সুটিয়া বাজারের ব্যাবসায়ী ওমর ফারুকের দোকানে তার ভাতিজা মোবারক মিয়া (১৫)কে রেখে জোহরের নামাজ পড়ার জন্য পার্শ্ববর্তী মসজিদে যায়। এই সুযোগে লুটপাটকারীরা দোকানে প্রবেশ করে ক্যাশ ভাংচুর করে নগদ চারলক্ষ টাকাসহ দোকানে থাকা আনুমানিক দুইলক্ষ ৭৫হাজার টাকার শাড়ি কাপড়, লুঙ্গী, ও গার্মেন্সের মালামাল নিয়ে যায়। লুটপাটকারীদের বাঁধা দিলে ভাতিজা মোবারককে মারপিট করে জখম করে। এসময় মোবারকের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে লুটপাটকারীরা টাকা ও মালামাল নিয়ে চলে যায়।

এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত সবুজ মিয়া লুটপাটের বিষয়টি অস্বীকার করে জানান, ওমর ফারুকদের সাথে ওয়ারিশি সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় তার চার বোন দোকানের সামনে গিয়ে ওমর ফারুককে বলেন, আমরা বাড়িতে না থাকায় রাম দা নিয়ে অনেক দৌড়াদৌড়ি করেছিস। এখন আমরা বাড়ীতে এসেছি সাহস থাকলে আয়।

সুটিয়া বাজার ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক চাঁন মিয়া জানান, একটি পারিবারিক বিষয়কে কেন্দ্র করে বাজারের মধ্যে দোকানে লুটপাটের বিষয়টি দুঃখজনক। বিষয়টি তদন্ত সাপেক্ষে সঠিক বিচার হওয়া দরকার।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাছিনুর রহমান জানান, লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ পাওয়ার পরই একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দিয়েছি ঘটনা তদন্ত করার জন্য। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 34
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!