fbpx

|

ঈশ্বরগঞ্জে ধর্ষণ মামলার আসামিসহ গ্রেফতার ৩

প্রকাশিতঃ ৩:২৪ অপরাহ্ন | অক্টোবর ০৮, ২০২২

ঈশ্বরগঞ্জে ধর্ষণ মামলার আসামিসহ গ্রেফতার ৩

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আলোচিত প্রতিবন্ধী নারীকে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ তিনজনকে গ্রেফতার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। শনিবার গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, ঈশ্বরগঞ্জ থানার এসআই সাজেদুল ইসলামের নেতৃত্বে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালিয়ে গত আগস্ট মাসের দায়ের করা প্রতিবন্ধী নারী ধর্ষণ মামলার প্রধান আসামী উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচার চর মাঠপাড়া গ্রামের মৃত শুকুর মাহমুদের পুত্র বাবুল মিয়া (৫০)কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই সাদী মোহাম্মদের নেতৃত্বে অভিযান চালিয়ে নরসিংদী জেলার দায়ের করা যৌতুক মামলার আসামী মাইজবাগ ইউনিয়নের কবিরভুলসুমা গ্রামের ফজলুল হকের পুত্র সাব্বির আহমেদ (২৫) ও এএসআই শাকিল আকন্দ রাজিবপুর ইউনিয়নের মমরেজপুর গ্রামের হাসিম উদ্দিনের পুত্র আব্দুল করিম (৩৫) কে সিআর মামলায় গ্রেফতার করে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, পুলিশ সুপারের নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করে প্রতিবন্ধী নারী ধর্ষণসহ সিআর ও জিআর মামলার ৩জন আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 41
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!