|

ঈশ্বরগঞ্জে পাঁচ বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণ

প্রকাশিতঃ ৫:৩৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৭, ২০১৯

চট্টগ্রামে নয় বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা, মামা গ্রেফতার

অনিক কুমার নন্দী, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষিতার পিতা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষক সুরঞ্জিতকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ আদর্শ বিদ্যা নিকেতনের প্লে শ্রেণির ছাত্রী চরহোসেনপুর এলাকার এক পান বিক্রেতার পাঁচ বছরের কন্যা প্রাইভেট পড়ার জন্য রোববার বিকেল ৪টায় গৃহ শিক্ষিকা টুম্পা সাহার বাসায় যায়।

প্রাইভেট পড়া শেষে নিজ বাসায় ফেরার সময়গৃহ শিক্ষিকার পিতা সুরঞ্জিত সরকার (৫৫) শিশুটিকে পাশের কক্ষে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষক ভয় দেখিয়ে শিশুটিকে বাসায় পাঠিয়ে দেয়। শিশুটি ভয়ে কাউকে কিছু না বলে রাতে ঘুমিয়ে পড়ে।

ওই দিন রাতে ঘুমিয়ে থাকা শিশুটির পড়নের কাপড় নোংরা দেখে মায়ের সন্দেহ হলে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করেন। মায়ের জিজ্ঞাসাবাদে শিশুটি ওই ধর্ষকের নাম বলে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয় ভাবে বিষয়টি মিটমাটের চেষ্টা চালানো হয়। পুলিশ বিষয়টি টের পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে এলে শিশুটির বাবা ধর্ষক সুরঞ্জিতকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এব্যাপারে তদন্ত কর্মকর্তা এসআই সজীব ঘোষ জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার পর জবানবন্ধির জন্য আদালতে প্রেরণ করা হয়েছে এবং অভিযুক্ত আসামীকে আটকের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 853
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!