fbpx

|

ঈশ্বরগঞ্জে পুরাতন কাপড়ের বাজারে উপচেপড়া ভীড়

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ন | ডিসেম্বর ৩০, ২০১৯

ঈশ্বরগঞ্জে পুরাতন কাপড়ের বাজারে উপচেপড়া ভীড়

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ পৌষের শুরতেই শীতের প্রকোপ বেড়ে যাওযায় নিম্ন আয়ের মানুষ শীত নিবারণের জন্য বেছে নিচ্ছে পুরাতন কাপড়। আর এই চাহিদা মেটানোর জন্য পুরাতন কাপড় ব্যবসায়ীরা রাস্তার দুপাশে পসড়া সাজিয়েছেন পুরাতন কাপড়ের।

উপজেলা সদরের বাজার,আঠারবাড়ি,উচাখিলা,মধুপুর বাজার ছাড়াও ছোট ছোট বাজার গুলোতে সকাল থেকে রাত পর্যন্ত ক্রেতারা ভীড় করছে দোকান গুলোতে। অনেক সময় কমমূল্যে সৌখিন জিনিষ পাওয়া যাওয়ার কারনে মধ্যবিত্ত শ্রেণির ক্রেতারাও আসছেন পুরাতন কাপড়ের বাজারে।

বিক্রি হওয়া পণ্যের মধ্যে ব্লেজার, উলের সোয়েটার, ভারি মোজা, ফুল হাতা গেঞ্জি, চাদর, মাফলার উল্লেখযোগ্য। একই দোকানে পুরুষ মহিলা ও শিশুদের জামাকাপড় পাওয়া যাওয়ায় এবং দাম কম থাকায় ইচ্ছে মতো পোষাক ক্রয় করতে পারছে সাধারণ ক্রেতারা।

শীতের পোষাক কিনতে আসা আফসার আলী (৫৫)জানান, বেশি শীত এবং এখানের পণ্যের দাম কম থাকায় পোষাক কিনতে এসেছি। আমার মতো গরীব মানুষের জন্য এসব বাজার থেকে কাপড় কেনা সহজ।

উপজেলার পিতাম্বরপাড়া গ্রামের পুরাতন কাপড় ব্যবসায়ী আব্দুল লতিফ (৫৭) বলেন, অন্য বছরের তুলনায় এবছর শীতের পরিমাণ একটু বেশি থাকায় ভালো বিক্রি হচ্ছে।

গৌরিপুর উপজেলার চরপশ্চিমপাড়া গ্রামের ব্যবসায়ী সিরাজুল ইসলাম (৫৮) বলেন, ৪০ বছর বছর যাবত এ ব্যবসা করে আসছি। বছরে ৩ মাস এব্যবসা ভালো চললেও সারা বছর তেমন একটা ব্যবসা ধাকে না।

দেখা হয়েছে: 849
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!