fbpx

|

ঈশ্বরগঞ্জে পূজোর ফ্রি হাটে পোশাক খাদ্যসামগ্রী পেল সামর্থ্যহীনরা

প্রকাশিতঃ ১০:৪৮ অপরাহ্ন | অক্টোবর ০১, ২০২২

ঈশ্বরগঞ্জে পূজোর ফ্রি হাটে পোশাক খাদ্যসামগ্রী পেল সামর্থ্যহীনরা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অনন্যা ফাউন্ডেশনের সহযোগিতায় মুক্তির বন্ধন ফাউন্ডেশন সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের ক্রয় সামর্থ্যহীন পরিবারের সদস্যদের জন্য পূজোর ফ্রি হাটের আয়োজন করেছে।

ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও ইরা ফিলিং স্টেশন মাঠ চত্বরে এই ফ্রি হাটের আয়োজন করা হয়। শনিবার ওই পূজোর ফ্রি হাটের উদ্বোধন করেন ভারতীয় হাই কমিশনের সহকারী হাই কমিশনার নিরাজ জয়সওয়াল।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য(বিপিএম),ময়মনসিংহের পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূইয়া (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) শেখ মুস্তাফিজুর রহমান, ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান, ইউপি চেয়ারম্যান জুবের আলম কবীর রুপক প্রমুখ।

সরেজমিন গিয়ে দেখা যায় ইরা ফিলিং স্টেশনে বসানো পূজোর ফ্রি হাটের স্টল গুলোতে সাজিয়ে রাখা হয়েছে শিশু কিশোর ও বয়ষ্ক নারী পুরুষদের জন্য নতুন পোশাক প্রসাধনী খাদ্যপণ্য চাল ডাল চিনিসহ নানা নিত্য প্রয়োজনীয় সামগ্রী।

মুক্তির বন্ধন ফাউন্ডেশনের সমন্বয়ক আজহারুল ইসলাম পলাশ জানান, লোকলজ্জার ভয়ে ক্রয় সামর্থ্যহীনদের মাঝে যারা স্টলে আসেনি তাদের পণ্যসামগ্রী বাড়িতে পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবীকর্মীরা। এই ফ্রি হাটে সামর্থ্যহীন ২শত মানুষ স্টল থেকে তাদের পছন্দমত পোশাক সামগ্রী নিয়ে যান।

উদ্বোধনকালে সহকারী হাই কমিশনার বলেন, দুর্গোৎসব উপলক্ষে অনন্যা ফাউন্ডেশন ও মুক্তির বন্ধন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে গৃহীত কর্মসূচী একটি প্রশংসনীয় উদ্যোগ। এ ধরনের কর্মসূচী সাম্প্রদায়িক সম্প্রীতি বৃদ্ধি করে এবং সুন্দর সমাজব্যবস্থা গড়ে তুলতে সহায়তা করে। তিনি আয়োজকদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। আগামী দিনগুলোতেও এই কর্মসূচীর ধারাবাহিকতা অব্যহত রাখার জন্য আয়োজকদের প্রতি আহবান জানান।

পণ্যসামগ্রী পেয়ে উত্তর বনগাঁওয়ের প্রতিবন্ধি গোপাল চন্দ্র জানান, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির সময়ে যে পণ্যগুলোর আমি পেয়েছি এর মূল্য অনেক বেশি। এগুলি পেয়ে আমি অনেক আনন্দিত।

দেখা হয়েছে: 24
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!