fbpx

|

ঈশ্বরগঞ্জে বাড়ি ঘরে হামলা ব্যাপক ভাংচুর

প্রকাশিতঃ ১১:৪৪ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০২১

ঈশ্বরগঞ্জে বাড়ি ঘরে হামলা ব্যাপক ভাংচুর

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বাড়ি ঘরে হামলা ও ব্যাপক ভাংচুরের ঘটনা ঘটেছে। রোববার (২৪ অক্টোবর) সকাল ৬টায় এ ঘটনাটি ঘটেছে উপজেলার মাইজবাগ ইউনিয়নের রাউলের চর গ্রামের মাদ্রাসা সুপার সাইদুল ইসলামের বাড়িতে।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া।

সুপারের ছোট ভাই জিয়াউর রহমান জানান, প্রতিবেশি কাঞ্চন মাস্টারের সাথে জমি সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা চলে আসছে। এব্যাপারে কাঞ্চন মাস্টারের সাথে কয়েকদফা গ্রাম্য সালিশ অনুষ্ঠিত হয়। কাঞ্চন মাস্টারের নিকট জমির কোন বৈধ দলিলপত্র না থাকায় সালিশে আপোষ মীমাংশা হয়নি।

রোববার ভোর ৬টায় কাঞ্চন মাস্টার প্রায় ৩০জন লোক নিয়ে সাইদুলের বাড়িতে সশস্র হামলা চালিয়ে দরজা জানালা কুপিয়ে তছনছ করে। এসময় হামলাকারীরা ১শ ৭০ ফুট সীমানা প্রাচীর, ১টি মোটর সাইকেল, ফ্রিজ, বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে।

সুপারের ভাই জিয়াউর রহমান আরো জানান , হামলাকারীরা ঘরে আলমারীতে রক্ষিত নগদ দেড় লক্ষ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে যায়। হামলার ঘটনায় থানায় মামলা করলে কাঞ্চনের লোকজন খুন জখম করবে বলে হুমকি দিয়ে যায়। এবিষয়টি জানার জন্য অভিযুক্ত কাঞ্চন মাস্টারের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া বলেন, হামলার ঘটনা সংগঠিত হওয়ার খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 69
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪