fbpx

|

ঈশ্বরগঞ্জে বাড়ি ভাংচুর করে জমি দখল, আটক ২

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ন | জুন ২৩, ২০১৯

ঈশ্বরগঞ্জে বাড়ি ভাংচুর করে জমি দখল, আটক ২

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অসহায় এক পরিবারের দুটি ঘর ভেঙে জমি দখলে নেওয়ার অভিযোগ উঠেছে। খবর পেয়ে অবরুদ্ধ অবস্থায় একটি পরিবারকে পুলিশ উদ্ধার করে। ওই সময় আটক করা হয় প্রতিপক্ষের দুই ব্যক্তিকে।

উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের প্রয়াত আবদুল জব্বার ও আমীর হোসেনের ছেলেদের মধ্যে বাড়ির জমি নিয়ে বিরোধ চলছি। গত তিন বছর ধরে চলা বিরোধ নিষ্পত্তি করার জন্য বেশ কয়েকবার সালিশ হয়।

আমীর হোসেনের ছেলে সোহেল ও জুয়েল স্থানীয় একটি প্রভাবশালী চক্রকে ম্যানেজ করে চাপ সৃষ্টি শুরু করে জব্বারের ছেলে হযরত আলী, মারফত আলী, হারেছ আলী ও মিন্টু মিয়ার ওপর। কোনো ভাবেই হযরত আলীদের জমি দখলে নিতে না পেরে সম্প্রতি স্থানীয় ভাবে গড়ে উঠা সামাজিক উন্নয়ন সংস্থা নামে একটি ক্লাবের সদস্যের দারস্থ হয় জুয়েল। গত কয়েকদিন আগে জমি মেপে খুঁটি পুঁতে দেয় ক্লাবের সদস্যরা।

ওই সময় এসবের প্রতিবাদ করলে হুমকি ধামকি দেওয়া হয় হযরত আলীর পরিবারের লোকজনকে। ক্লাবের সদস্যদের বুঝিয়ে দেওয়া জমিতে আজ রবিবার হযরত আলীদের দুটি ঘর ভাংচুর করে ভিটে নিশ্চি‎হ্ন করে তাতে বেড়া টেনে দেওয়া হয়। রামদাসহ লাঠিসোঠা নিয়ে মারধর করতে উদ্যত হলে হযরত আলীর পরিবার ঘরের দরজা আটকে প্রাণরক্ষা করেন।

ওই অবস্থার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ঈশ্বরগঞ্জ থানার এসআই মোবারক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ। ওই সময় জুয়েল মিয়া ও ক্লাবের নেতা নূর মোহাম্মদকে আটক করে থানায় নিয়ে আসা হয়। ঈশ্বরগঞ্জ থানার এসআই মোবারক হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।

দেখা হয়েছে: 1372
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!