|

ঈশ্বরগঞ্জে বিএনপি মিছিল ও গণসংযোগ

প্রকাশিতঃ ৯:৪৯ অপরাহ্ন | জুলাই ১৪, ২০২৩

ঈশ্বরগঞ্জে বিএনপি মিছিল ও গণসংযোগ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ১দফা দাবী আদায়ের লক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি মিছিল মিটিং ও গণসংযোগ করেছে। শুক্রবার গণসংযোগের একটি মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

জানা যায়, আগামী ১৮ জুলাই ময়মনসিংহ জেলা বিএনপির পদযাত্রা কর্মসূচি সফল ও বাস্তবায়ন করার লক্ষে উপজেলা পৌরসদরে অবস্থিত বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে একটি মিছিল বের করে শহর প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়।
ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলার সাবেক সংসদ সদস্য শাহ্‌ নুরুল কবীর শাহীনের নেতৃত্বে মিছিল ও গণসংযোগে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য কামরুজ্জামান লিটন, রুহুল আমিন মাস্টার, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাবেক সহ সভাপতি শাহ মোফাজ্জল হোসেন টিপু, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের ক্রিড়া বিষয়ক সম্পাদক মুরাদ হোসেন হলুদ, ময়মনসিংহ উত্তর জেলা সেচ্ছাসেবকদলের শিক্ষা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, সদস্য রেজাউল করিম সুজন, উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ঝুলন চকদার, সদস্য মোখলেছুর রহমান, পৌর কৃষকদলের সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক ইব্রাহিম খান, ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, নাজমুল আলম সোহাগ প্রমুখ।

দেখা হয়েছে: 120
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪