fbpx

|

ঈশ্বরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন, মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৩:৩৬ অপরাহ্ন | জুন ২২, ২০২২

ঈশ্বরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন, মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহত্যা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন ও মাদ্রাসা শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ছোট ভাইয়ের দা’য়ের কোপে মাদকাসক্ত বড় ভাই খুন হয় অপরদিকে রাত ৮টার দিকে নিজ ঘরে গলায় উড়না পেঁচিয়ে এক মাদ্রাসা শিক্ষার্থী আত্মহত্যা করে।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রামের নোমান মিয়ার মাদকাসক্ত ছেলে জার্মান মিয়া (২৪) মাদকের টাকার জন্য নিজ ঘর থেকে জোর করে ছাগল নিয়ে বিক্রি করার জন্য যাওয়ার সময় ছোট ভাই সিয়াম মিয়া (১৯) তাকে বাধা দেয়। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে ছোট ভাই সিয়াম ঘরে থাকা দা দিয়া বড় ভাই জার্মানকে বুকের উপর আঘাত করলে বড় ভাই জার্মান গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে উপজেলার ঈশ্বরগঞ্জ ইউনিয়নের সৈয়দভাকুরী গ্রামের মোমিন মিয়ার কন্যা মোছাঃ লাইবা আক্তার (১২) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী মায়ের সাথে অভিমান করে গলায় উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। নিহত লাইবা আক্তার ঈশ্বরগঞ্জ আন নুর মহিলা মাদ্রাসার ৩য় শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, আত্মহত্যার ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। অপরদিকে খুনের ঘটনার এখনো মামলা হয়নি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

দেখা হয়েছে: 78
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!