fbpx

|

ঈশ্বরগঞ্জে দুই মাদক ব্যাবসায়ীকে কারাদন্ড

প্রকাশিতঃ ৫:১২ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০২১

ঈশ্বরগঞ্জে দুই মাদক ব্যাবসায়ীকে কারাদন্ড

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ২শ গ্রাম গাঁজা ও ৫ পিস ইয়াবা উদ্ধার করে দুই মাদক ব্যাবসায়ীকে কারাদন্ড ও অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কারাদন্ড ও অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ হাফিজা জেসমিন।

জানা যায়, উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রামের মোহাম্মদ আলীর ছেলে শফিকুল ইসলাম (৩৭) ও মগটুলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে মোঃ আবু হানিফা (৪০) দীর্ঘদিন যাবত মাদক বিক্রি করে আসছে।

রোববার দুপুরে দুই মাদক ব্যাবসায়ী উপজেলার লক্ষীগঞ্জ বাজার ও দত্তগ্রাম এলাকায় মাদক বিক্রি করতে যায়। এমন খবর পেয়ে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় শফিক ও হানিফের কাছ থেকে ২শ গ্রাম গাঁজা ও ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ হাফিজা জেসমিন জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শফিকুল ইসলামকে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৭দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

অপরদিকে মোঃ হানিফাকে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। আদালত পরিচালনায় সহযোগিতা করেন ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

দেখা হয়েছে: 42
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪