fbpx

|

ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও স্বারক লিপি প্রদান

প্রকাশিতঃ ৬:২৫ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০২১

ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও স্বারক লিপি প্রদান

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: জাটিয়া ইউনিয়নকে প্রস্তাবিত আঠারোবাড়ী থানায় অন্তর্ভুক্ত করার প্রতিবাদে ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে। রবিবার উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে কয়েক ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছে জাটিয়া ইউনিয়নবাসী।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের রায়বাজারে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ২০১০ সালের ফেব্রুয়ারিতে একটি পুলিশ তদন্ত কেন্দ্র প্রতিষ্ঠা হয়। তৎকালীন স্বরাষ্ট্রমন্ত্রী উদ্বোধন করেন তদন্তকেন্দ্রটি। আঠারবাড়ি ও সরিষা ইউনিয়নের আইনশৃংখলা পরিস্থিতি ও মামলার তদন্ত হতো কেন্দ্রটিতে। এ অঞ্চলে বৃহৎ বাজার হওয়ায় এলাকাটিতে আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ তদন্ত কেন্দ্রটির প্রয়োজনীয়তা ছিলো।

কিন্তু রায়বাজার পুলিশ তদন্ত কেন্দ্রটিকে আঠারবাড়ি পূর্ণাঙ্গ থানা করার দাবিতে ইউনিয়নটির লোকজন দাবি তুলে নানা কর্মসূচি পালন করে। নতুন থানা গঠনের বিষয়ে গত ২১ জানুয়ারি বৃহস্পতিবার সরেজমিন এলাকাটি পরিদর্শন করতে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ।

জাটিয়া ইউনিয়ন বাসী আঠারবাড়ি থানার সঙ্গে সংযুক্ত হতে অনাগ্রহ প্রকাশ করে উক্ত প্রস্তাবের তীব্র প্রতিবাদ করে জাটিয়া ইউপি চেয়ারম্যান শামছুল হক ঝন্টুর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইয়াস পরিবেশ ও মানবাধিকার সংস্থা ময়মনসিংহ বিভাগীয় কমিটির পরিচালক কাজী বজলুর রহমান বেনু, জাতীয় যুবসংহতি ঈশ্বরগঞ্জ উপজেলা সভাপতি আনোয়ার হোসেন আশিক, জাটিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহব্বায়ক হেলাল উদ্দিন ফকির, কুমারুলি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খালেকুজ্জামান সুজন, জাটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ, ঈশ্বরগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহব্বায়ক ফয়সাল খান সহ জাটিয়া ইউনিয়ন বাসী।

দেখা হয়েছে: 189
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ ap[email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪