fbpx

|

ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ স্মাটকার্ড বিতরণ

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ন | অক্টোবর ২৪, ২০২২

ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ স্মাটকার্ড বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদপত্র ও স্মার্টকার্ড বিতরন করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে এ সনদপত্র ও স্মার্টকার্ড বিতরন করা হয়।

জানা যায়, অনুষ্ঠানে ঈশ্বরগঞ্জ উপজেলার একশত একজন জীবিত মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সনদপত্র ও স্মার্টকার্ড এবং মৃত ৮৪ জন মুক্তিযোদ্ধা পারিবারের মাঝে ডিজিটাল সনদপত্র প্রদান করা হয়।

উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিনের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি মাহাবুবুর রহমান, প্রেসক্লাব আহবায়ক আবুল কালাম আজাদ।

উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হাফিজা জেসমিন জানান, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের প্রেরিত বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সনদ ও স্মার্টকাড বিতরণ করা হয়েছে। এই স্মার্টকার্ডের মাধ্যমে মুক্তিযোদ্ধাগণ সরকারি সকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন।

দেখা হয়েছে: 23
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!