fbpx

|

ঈশ্বরগঞ্জে সম্পত্তি বেদখল ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ন | অগাস্ট ২৩, ২০২২

ঈশ্বরগঞ্জে সম্পত্তি বেদখল ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিজের ক্রয়কৃত সম্পত্তি জোর করে বেদখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ভুক্তভোগী সুরুজ মিয়ার বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুরুজ মিয়ার বড় ছেলে মোঃ কাইয়ূম।

লিখিত বক্তব্যে জানা যায়, উপজেলার সোহাগি ইউনিয়নের হাটুলিয়া মধ্যপাড়া গ্রামের সুরুজ মিয়া (সাবেক মেম্বার) বাড়ির পাশেই প্রতিবেশী মৃত উমেদ আলী আকন্দের মেয়ে খাইরুন্নেছার (৬৫) কাছ থেকে ১০ শতাংশ জমি ২০২০ সালের ২৩ আগস্ট সাফকাওলা দলিল মূলে খরিদ করেন। তারপর থেকে বিভিন্ন ফসলাদি উৎপাদন করে ভোগ দখল করে আসছিলেন।

পরে গত ১৬ জুলাই সুরুজ আলী তার সন্তানদের নিয়ে জমিতে গাছের চারা রোপন করতে গেলে বাঁধা দেন জমি বিক্রেতা খায়রুন্নেছা ও তার পরিবার। এতে খায়রুন্নেছার ভাইপুত্র মোবারক, ভাতিজী শাহানা, নাসরীন, নারগিস পারভীন ও ভাবী সাহারা খাতুন সহ কিছু কুচক্রী মহলের সহযোগিতায় সুরুজ মিয়ার দখলে থাকা খরিদকৃত জমি নিয়ে বাক- বিতন্ডা সৃষ্টি হয় দু’পক্ষের মাঝে। পরে বিষয়টি নিয়ে খাইরুন্নেছার ভাতিজি শাহানা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ অবস্থায় টাকা দিয়ে জমি কিনে ওই জায়গায় যেতে পারছেন না বলে এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভুক্তভোগী সুরুজ আলী মেম্বার। সংবাদ সম্মেলনে ঈশ্বরগঞ্জ উপজেলার সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 122
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!