|

ঈশ্বরগঞ্জে সাবেক এমপি আব্দুছ ছাত্তারের গণসংযোগ

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০২৩

ঈশ্বরগঞ্জে সাবেক এমপি আব্দুছ ছাত্তারের গণসংযোগ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় করেছেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার। শুক্রবার বিকেলে ঈশ্বরগঞ্জ পৌর বাজার এলাকায় সাধারণ মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও গণসংযোগ করেন।

গণসংযোগকালে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে সাধারণ মানুষের সাথে আলোচনা করেন। সরকারের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান তিনি। এসময় তিনি আগামীতে এমপি প্রার্থী হিসেবে সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করেন।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম মুক্তি, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক মাইজবাগ ইউপি চেয়ারম্যান ফরিদ মিয়া, উপজেলা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, ময়মনসিংহ জেলা যুবলীগ সদস্য মাহবুবুর রহমান মাহবুব, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক দেলোয়ার জাহান মামুন, ঈশ্বরগঞ্জ পৌর যুবলীগ সভাপতি আশরাফুল আলম সুমন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রানা আহমেদ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব কাজী জিয়াউল হক শুভ্র সহ নেতা কর্মী ও সমর্থক বৃন্দ।

দেখা হয়েছে: 300
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪