fbpx

|

ঈশ্বরগঞ্জে সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ন | জানুয়ারী ১১, ২০২৩

ঈশ্বরগঞ্জে সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. ইউসুফ আলীর ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও সুষ্ঠু বিচারের দাবিতে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি (কলম বিরতি) শুরু করেছেন ঈশ্বরগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা -কর্মচারীবৃন্দ। ১১ জানুয়ারি বুধবার সকাল থেকেই এ কর্মসূচি শুরু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জের সাব-রেজিস্ট্রার নোয়াজ মিয়া।

বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের সভাপতি অহিদুল ইসলাম ও মহাসচিব এস এম শফিউল বারীর স্বাক্ষরিত চিঠি পাওয়ার পরই এ কর্মবিরতি শুরু করেছেন বলে জানান নোয়াজ মিয়া।

বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশনের পাঠানো চিঠির মাধ্যমে জানা যায়, গতকাল (১০ জানুয়ারি) মঙ্গলবার বিকেলে শিবগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হায়াত শিবগঞ্জ সাব-রেজিস্ট্রি কার্যালয়ে ঢুকে সাব-রেজিস্ট্রার ইউসুফ আলীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

এ ছাড়াও ইউসুফ আলীর হাতে থাকা মোবাইলও ছিনিয়ে নেন ইউএনও। এরপর ইউএনওর উষ্কানিতে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রনিয়ে সাব-রেজিস্ট্রি অফিসের এজলাসে ঢুকে সাব -রেজিস্ট্রারের ওপর হামলা চালায়। এসময় দুর্বৃত্তদের হাতে থাকা অস্ত্রদিয়ে সাব-রেজিস্ট্রার মো. ইউসুফ আলীকে উপর্যুপরি কুপিয়ে মারাত্মকভাবে জখম করেন।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত সারা দেশের জেলা রেজিস্ট্রার ও উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ( কলম বিরতি) ঘোষণা করেন ‘বাংলাদেশ রেজিষ্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন’।

ঈশ্বরগঞ্জের সাব-রেজিস্ট্রার নোয়াজ মিয়া বলেন, ‘ সহকর্মীর ওপর ন্যাক্কারজনক এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে এ ঘটনার সাথে জড়িতের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানাচ্ছি’। তিনি আরও জানান, অভিযুক্তদের গ্রেফতার ও সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত ঈশ্বরগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি (কলম বিরতি) অব্যাহত থাকবে’।

দেখা হয়েছে: 30
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!