|

ঈশ্বরগঞ্জে ১৯জনকে ২১হাজার ৩শ টাকা জরিমানা

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ন | নভেম্বর ২২, ২০২০

ঈশ্বরগঞ্জে ১৯জনকে ২১হাজার ৩শ টাকা জরিমানা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ কোভিড -১৯ এর সম্ভাব্য ২য় ঢেউ মোকাবেলায় দুর্যোগময় পরিস্থিতিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মেনে মাস্ক ছাড়া অবাধে ঘোরাফেরা ও সরকারি বিধি নিষেধ অমান্য করে ব্যবসা করার অপরাধে ১৯জনকে ২১হাজার ৩শ টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার (২২ নভেম্বর) বিকালে ঈশ্বরগঞ্জ পৌর এলাকা চৌরাস্তা মোড় ও বাজারের বিভিন্ন দোকানে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার (ভূমি) সাঈদা পারভীন এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পথচারী, ক্রেতা-বিক্রেতাসহ মোট ১৯টি মামলায় ভিন্ন ভিন্ন পরিমাণে সংক্রামক রোগ- প্রতিরোধ ও নির্মুল আইন-২০১৮ এর আইনে এ জরিমানা করেন।

সারাদেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের হাত থেকে জনসাধারণকে সুরক্ষার জন্য উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন করোনা ভাইরাসের শুরু থেকেই জনসাধারণকে বিভিন্নভাবে জনসচেতনতা চালিয়ে যাচ্ছেন। এ অভিযান অব্যাহত থাকবে। অভিযানের সময় ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়াসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 126
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪