fbpx

|

এ সরকারের আমলে শিক্ষা খাতে ব্যপক উন্নয়ন হয়েছে পাট ও বস্ত্রমন্ত্রী

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০২১

এ সরকারের আমলে শিক্ষা খাতে ব্যপক উন্নয়ন হয়েছে পাট ও বস্ত্রমন্ত্রী

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: আওয়ামীলীগ সরকারের আমলে শিক্ষা খাতে ব্যপক উন্নয়ন হয়েছে বলে মন্তব্য করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বরপা এলাকার হাজ¦ী নুর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের সাড়ে তিন কোটি টাকা ব্যয়ে ৪তলা নবনির্মিত এ স্কুল ভবন উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এ সময় মন্ত্রী আরো বলেন, “আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। “জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। নিরক্ষর মুক্ত সুখী সমৃদ্ধ একটি সোনার বাংলা গড়তে হলে সু-শিক্ষিত নাগরিক প্রয়োজন।”

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী। সে সময় সভাপতির বক্তব্যে মেয়র হাসিনা গাজী বলেন, “সরকার দেশে শতভাগ শিক্ষিত করা ও দেশের মেধাবীদের জনসম্পদে রূপান্তরিত করার জন্য কাজ করছে। তাই শিক্ষার্থীদেরকে পড়ালেখায় মনোযোগী হতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, তারাবো পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান জাকারিয়া, হাজী নুর উদ্দিন আহমেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জওহর লাল ঘোষ, নবকিশলয় উচ্চ বিদ্যালয় এন্ড গার্লস কলেজের অধ্যক্ষ নজিবর রহমান, ভুলতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল আউয়াল মোল্লা, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তার হোসেন, তারাবো পৌরসভা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুরুল ইসলাম ভুঁইয়া সহ অনেকে।

দেখা হয়েছে: 25
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪