|

কথার কথা’য় শ্রোতাদের মন কাড়ছেন নবীন কন্ঠশিল্পী

প্রকাশিতঃ ১০:২৮ পূর্বাহ্ন | ডিসেম্বর ১৮, ২০১৭

মাসুদ হোসেনঃ

জনপ্রিয় গীতিকার ও সুরকার মাহফুজ ইমরানের কথা এবং সুরে মায়াবী সুরের অধিকারী নবীন কন্ঠশিল্পী ওমর সানী ও মিষ্টি সুরের অধিকারী তাইরিন তিথী’র কন্ঠে গাওয়া “কথার কথা” শিরোনামে গানটির প্রমো মিউজিক ভিডিও ইউটিউবে ভাইরাল। সুপার মেলোডি ধাচের এ গানটি রবিবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২ টায় ইউটিউব চ্যানেল ‘আই মিডিয়া’তে প্রকাশ পায়। প্রকাশ হওয়ার পর থেকে প্রশংসা কুড়াতে থাকে ইউটিউব ছাড়াও বন্ধুমহল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

গানটির সম্পর্কে কন্ঠশিল্পী ওমর সানি বলেন, আসলে আমি নিজেকে খুব ভাগ্যবান বলে মনে করি। কারন আমার জীবনের প্রথম গান প্রতিভাবান ও জনপ্রিয় সুরকার মাহফুজ ইমরানের কথা ও সুরে গাইতে পেরেছি। জানিনা কতটুকু পেরেছি। তবে চেষ্টা করেছি নিজের সেরাটা দেওয়ার জন্য।বাকি টুকু নির্ভর করছে সকলের দোআ আর ভালবাসার ওপর। আশা রাখি গানটি শ্রোতাদের ব্যাপক সাড়া ফেলবে।

এদিকে গানটির প্রসঙ্গে সহকন্ঠশিল্পী তাইরিন তিথী বলেন, গানটির ডেমো যখন হাতে পেয়েছিলাম, সেই সময়টাতে এতটাই ভাল লেগেছিলো যে একটানা অসংখ্যবার শুনেছিলাম। ডুবে গেছিলাম কথার কথা’র মাঝে। আসলে গানটি আমার চরম ভাল লাগার। আশা রাখি গানপ্রিয়দেরও মন কেড়ে নিবে আমাদের এ গানটি। সবার ভালবাসা ও দোআ কাম্য।

যুগপোযোগী এই গানটির কথা ও সুরের জাদুকর মাহফুজ ইমরান রীতিমত কন্ঠশিল্পী আসিফ আকবর, কাজী শুভ, মোহনা নিশাদসহ বিভিন্ন ভারতীয় শিল্পীদের সঙ্গে কাজে ব্যস্ত সময় পার করছেন।

“কথার কথা” শিরোনামের গানটির মিউজিক করেছেন এ সময়ের ব্যস্ততম গানের কারিগর মহিদুল হাসান মন। মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেছেন নবীন মুখ লিয়ন ও নবাগত বৃষ্টি। গানটির চমকপ্রদ মিউজিক ভিডিও নির্মাণ করেছেন, নবীন মিউজিক ডিরেক্টর এস ডি প্রিন্স।

সূত্র থেকে জানা যায়, সবকিছু ঠিক থাকলে আগামী শুক্রবার (২২ ডিসেম্বর) “কথার কথা” গানটির পরিপূর্ণ মিউজিক ভিডিও ইউটিউব চ্যানেল ‘আই মিডিয়া’তে প্রকাশ হবে।

 কথার কথা'য় শ্রোতাদের মন কাড়ছেন নবীন কন্ঠশিল্পী ওমর সানী ও তাইরিন তিথী

কথার কথা’য় শ্রোতাদের মন কাড়ছেন নবীন কন্ঠশিল্পী ওমর সানী ও তাইরিন তিথী

আরো পড়ুন…………

লক্ষ্মীপুরে মহান বিজয় দিবস পালিত

দেখা হয়েছে: 663
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪