fbpx

|

কমিটি গঠন নিয়ে দ্বন্দ্ব: ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ আহত ৫

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ন | সেপ্টেম্বর ১১, ২০২২

ছাত্রলীগের সভাপতি-সম্পাদকসহ আহত ৫

জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে একটি ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দুইজনে মারামারিতে জড়িয়ে পড়ে। এসময় দুইজনকে শান্ত করতে গিয়ে উভয়পক্ষের অন্তত ৪ থেকে ৫ নেতাকর্মী আহত হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা কমলনগর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ মারামারির ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের দায়িত্বশীল কয়েকজন জানান, কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রাকিব হোসেন সোহেল ও সাধারণ সম্পাদক আজাদ বাঘা। পাটোয়ারী হাট ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করার কথা বলে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থীর মো. সবুজের কাছ থেকে ৩৫ হাজার টাকা হাতিয়ে নেয়।

ওই টাকাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক প্রকাশ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দুইজন মারামারিতে জড়িয়ে পড়ে। তাদেরকে শান্ত করতে গিয়ে আরও ৪/৫ জন আহত হয়। এদের মধ্যে সাধারণ সম্পাদকের ছোট ভাই রবিন (১৮) গুরুত্ব আহত হয়। পরে তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। যার ভর্তি নং-৫০, সিরিয়াল নম্বর-১২৩১২, সময়-৫ টা ৫০ মিনিট, তারিখ-১০ সেপ্টেম্বর-২০২২ইং।

কমলনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রাকিব হোসেন সোহেল ও সাধারণ সম্পাদক আজাদ বাঘা জানান, কমিটি গঠনকে কেন্দ্র করে আমাদের মাঝে কোন সমস্যা হয়নি। জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সংবর্ধনা অনুষ্ঠানকে সফল করতে বাস-ভাড়া ও কোথায় থেকে নেতাকর্মীরা উঠবে এনিয়ে আমাদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়। হাতাহাতি বা কোনরকম মারামারি হয়নি। একটি শ্রেণী আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম রকি মেইলকে মুঠোফোনে জানান, এমুহূর্তে কমলনগর উপজেলা ছাত্রলীগ কোনো ইউনিটের কমিটি দেওয়ার সুযোগ নেয় বলে বিষয়টি এড়িয়ে যান।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাঝে কথা কাটাকাটি হয়েছে এমন সংবাদ শুনেছি। মারামারি ঘটনা কেউ পুলিশকে মৌখিক বা লিখিত ভাবে জানাননি।

দেখা হয়েছে: 19
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!